১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- ছবি : সংগৃহীত

ঢাকার আশুলিয়ায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে আরাফাত রহমান আকাশ (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানার এস আই মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার বিকেল ৫টার দিকে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরাফাত ঝিনাইদহের শৈলকূপা থানাধীন বড় মৌকুড়ি এলাকার আমিরুল ইসলামের ছেলে।

ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রীর মা একজন পোশাকশ্রমিক এবং বাবা রাজমিস্ত্রী। গত ৯ জুলাই মেয়েকে বাসায় একা রেখে তারা উভয়ে কাজে চলে যান। ওই সুযোগে আগে থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসা আরাফাত ভুক্তভোগীর বাসায় যান এবং তার সাথে কথাবার্তা বলতে থাকেন। একপর্যায়ে ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ভুক্তভোগীর মা বাসায় এলে তাকে বিষয়টি জানান। মেয়ের কথা শুনে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগীকে উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার এসআই মজিবুর রহমান বলেন, ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলায় অভিযুক্ত আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গুম-খুনের সংস্কৃতি বন্ধ শহীদদের রক্তের দাবি : সালাউদ্দিন আহমেদ বরিশাল বোর্ডে এইচএসসিতে পাসের হার ৮১.৮৫ শেখ হাসিনা বাংলাদেশকে গণকবরে পরিণত করেছে : রিজভী পিরোজপুরে হত্যা মামলার আসামি চট্টগ্রাম থেকে গ্রেফতার এইচএসসির ফলাফলে এগিয়ে মেয়েরা কিউবার প্রেসিডেন্টের নেতৃত্বে ফিলিস্তিনের সমর্থনে মিছিল চুয়াডাঙ্গায় আবহাওয়া পরিবর্তনজনিত কারণে বাড়ছে জ্বর ও নিউমোনিয়া গণঅভ্যুত্থানের বেআইনি ঘটনা তদন্তে কমিটি গঠন ঢাবি’র এইচএসসি-আলিম পরীক্ষায় উত্তীর্ণদের ছাত্রশিবিরের অভিনন্দন টঙ্গীর তা’মীরুল মিল্লাত মাদরাসা এবারো শীর্ষে শিক্ষার্থী রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

সকল