১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- ছবি : সংগৃহীত

ঢাকার আশুলিয়ায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে আরাফাত রহমান আকাশ (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার বিকেল ৫টার দিকে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরাফাত ঝিনাইদহের শৈলকূপা থানাধীন বড় মৌকুড়ি এলাকার আমিরুল ইসলামের ছেলে।

ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রীর মা একজন পোশাকশ্রমিক এবং বাবা রাজমিস্ত্রী। গত ৯ জুলাই মেয়েকে বাসায় একা রেখে তারা উভয়ে কাজে চলে যান। ওই সুযোগে আগে থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসা আরাফাত ভুক্তভোগীর বাসায় যান এবং তার সাথে কথাবার্তা বলতে থাকেন। একপর্যায়ে ভুক্তভোগীকে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগীর মা বাসায় এলে তাকে বিষয়টি জানান। মেয়ের কথা শুনে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগীকে উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার এসআই মজিবুর রহমান বলেন, ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলায় অভিযুক্ত আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
৯৩.৪০ শতাংশ পাস নিয়ে শীর্ষে মাদরাসা বোর্ড, কারিগরিতে ৮৮.০৯ এমডি ছাড়া চলছে রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংক ঈশ্বরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সুহার্তো এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মির্জাপুর ক্যাডেট কলেজে সবাই জিপিএ ৫ সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচারিক কার্যক্রম শুরু ১৭ অক্টোবর আনুপাতিক প্রতিনিধিত্ব পদ্ধতিতে নির্বাচনের প্রস্তাব চরমোনাই পীরের সাবেক বাণিজ্যমন্ত্রীর সিন্ডিকেট ভেঙে দিতে হবে : জামায়াত আমির আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ বাংলাদেশী জেলেকে ফেরত কৃঙ্গাঙ্গ ভোটারদের দলে টানার জোর প্রচেষ্টা কমলার খুলনায় অপসারিত কাউন্সিলর অনুসারীদের মানববন্ধন পণ্ড

সকল