১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

ফাউন্ডার হেলথকেয়ার অ্যান্ড হসপিটালে বিনামূল্যে চক্ষু শিবির

বিনামূল্যে চক্ষু শিবির - ছবি : নয়া দিগন্ত

বিশ্ব চক্ষু দিবস উপলক্ষে কেরানীগঞ্জ কলাতিয়া বাজারস্থ ফাউন্ডার হেলথকেয়ার অ্যান্ড হসপিটাল লিমিটেডে লায়ন্স ক্লাব অব ঢাকা ফেস জেলা ৩১৫এ১, লায়ন্স ইন্টারন্যাশনাল-এর উদ্যোগে রোববার বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন ইঞ্জিনিয়ার সেলিম মিয়া জেলা গভর্নর, জেলা ৩১৫এ১, লায়ন্স ইন্টারন্যাশনাল-এর পক্ষ থেকে লায়ন গোলাম রাব্বানী, চেয়ারপার্সন, ভিশন, জেলা ৩১৫এ১, লায়ন প্রনব দত্ত, লায়ন্স ক্লাব অব ঢাকা মার্ক-এর সেক্রেটারি, লায়ন নওরিন, লায়ন্স ক্লাব অফ ঢাকা প্লাটিনাম, লায়ন্স ক্লাব অফ ঢাকা ফেস-এর কর্ণধার লায়ন সাদাত ফেরদৌস, ফাহাদ ফেরদৌস, লায়ন আতিয়া সিদ্দিকা, লায়ন শওকত আলী ও লায়ন্স ক্লাব অব গাজীপুর প্লাসের সদস্যরা।

অনুষ্ঠানে বিনামূল্যে ৪০০ জনেরও বেশি রোগীর সেবা দেয়া হয়। এছাড়াও ছানি পড়া রোগীদের লায়ন্স চক্ষু ইনস্টিটিউট ও জেনারেল হাসপাতালে বিনামূল্যে অপারেশন করার অঙ্গীকার করা হয়।

অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অব ঢাকা ফেস যে সকল কার্যক্রম হাতে নিয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বিনামূল্যে চক্ষু শিবির, বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, চারা রোপণ, দুস্থদের মাঝে খাদ্য বিতরণ ইত্যাদি।


আরো সংবাদ



premium cement