১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

ফরিদপুরে মদপান করে আরো এক স্কুলছাত্রীর মৃত্যু

- ছবি : প্রতীকী

ফরিদপুরে মদ পান করে স্বপ্না (১৭) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয়। এ নিয়ে গত দুই দিনের ব্যবধানে ফরিদপুরে মদ পান করে তিনজনের মৃত্যু হলো। গত শনিবার বিষাক্ত মদপানে পূজা ও রত্না নামে দুই বান্ধবীর মৃত্যু হয়।

নিহত স্বপ্না চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর অযোধ্যা গ্রামের পঞ্চানন বাওয়ালীর মেয়ে এবং চরঅযোধ্যা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় বড় বোন সুস্মিতার সাথে পূজামণ্ডপে ঘুরাঘুরির জন্য বের হয় স্বপ্না। রাত সাড়ে ১০টার দিকে তারা বাড়িতে ফিরে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে।

পারিবারিক সূত্র জানায়, রোববার বিকেল ৫টার দিকে স্বপ্নার অসুস্থতার বিষয়টি লক্ষ্য করে তার কাছে জানতে চাইলে তিনি তাদের কাছে মদ পানের কথা স্বীকার করে। তবে কখন কাদের সাথে এই মদ সে পান করেছে তা জানাতে পারেনি পরিবারের লোকেরা। বিষয়টি জানতে পরে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গফফার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, অতিরিক্ত মদপানে স্বপ্নার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এর আগে শহরের আলীপুরে পূজা বিশ্বাস (২০) ও রত্না সাহা (২৪) সরকারি রাজেন্দ্র কলেজের দুই ছাত্রী মদ পানে অসুস্থ হয়ে মারা যায়। কাদের সাথে কখন তারা এই মদ পান করে সে রহস্যও এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement

সকল