১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

আড়াইহাজারে নিখোঁজের ১ দিন পর শিশুর লাশ উদ্ধার

আড়াইহাজারে নিখোঁজের ১ দিন পর শিশুর লাশ উদ্ধার - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের এক দিন পর বাড়ির পাশের নদী থেকে ছয় বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে আড়াইহাজারের কড়ইতলা গ্রামের শিশুটির বাড়ির পাশের নদী থেকে লাশ উদ্ধার করা হয়। এর আগে, রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২টা থেকে নিখোঁজ ছিল শিশুটি।

শিশুটির নাম তালহা বিন গোলাম কিবরিয়া (৬)। সে কড়ুইতলা গ্রামের ডা. গোলাম কিবরিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে শিশুটিকে উদ্ধারে তল্লাশি অব্যাহত রাখে পুলিশ। দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়দের সহায়তায় বাড়ির পাশের নদীর কচুরিপানার নিচ থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
অর্থনীতিতে নোবেল পেলেন তিন অর্থনীতিবিদ ওবায়দুল কাদেরের দুর্নীতি অনুসন্ধানে দুদকে আবেদন গোয়াল পরিষ্কার করে সেখানে ঘুমালে ক্যান্সার সেরে যায় : বিজেপি নেতা ‘আধিপত্যবাদীদের সহায়তায় আ’লীগ গণতন্ত্রকে হত্যা করেছে’ দিল্লিতে বোমা আতঙ্কে নিউইয়র্কগামী বিমানের জরুরি অবতরণ ইউনিফিলের ওপর ইসরাইলি হামলা ‘অগ্রহণযোগ্য’ : মেলোনি ক্যাডেট কলেজ ক্লাব সদস্যদের বোট উদ্বোধন বিকেলে এভারকেয়ারে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে লেবাননে ‘অনুপ্রবেশের’ চেষ্টাকারী ইসরাইলি বাহিনীর ওপর হিজবুল্লাহর গোলাবর্ষণ চীনের সাথে সামরিক যোগাযোগ বাড়াতে আগ্রহী বাংলাদেশ : পররাষ্ট্র উপদেষ্টা প্রতিমা বিসর্জনে সমুদ্রে নেমে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

সকল