১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

আড়াইহাজারে নিখোঁজের ১ দিন পর শিশুর লাশ উদ্ধার

আড়াইহাজারে নিখোঁজের ১ দিন পর শিশুর লাশ উদ্ধার - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের এক দিন পর বাড়ির পাশের নদী থেকে ছয় বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে আড়াইহাজারের কড়ইতলা গ্রামের শিশুটির বাড়ির পাশের নদী থেকে লাশ উদ্ধার করা হয়। এর আগে, রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২টা থেকে নিখোঁজ ছিল শিশুটি।

শিশুটির নাম তালহা বিন গোলাম কিবরিয়া (৬)। সে কড়ুইতলা গ্রামের ডা. গোলাম কিবরিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে শিশুটিকে উদ্ধারে তল্লাশি অব্যাহত রাখে পুলিশ। দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়দের সহায়তায় বাড়ির পাশের নদীর কচুরিপানার নিচ থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
আলেম-ওলামা হলেন সমাজের আলোকবর্তিকা : ধর্ম উপদেষ্টা তিন সংসদ নির্বাচনের অনিয়ম চিহ্নিত করবে সংস্কার কমিশন মান্দায় ট্রাক্টরচাপায় ভ্যানচালক নিহত আত্রাইয়ে ১০২৫ পিস এ্যাম্পুল উদ্ধার, গ্রেফতার ৩ ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ কুড়িগ্রামে পাউবোর প্রকৌশলীর অপসারণ ও তিস্তা পরিকল্পনা বাস্তবায়নের দাবি ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে ৩৩ লাখ টাকার বেশি জরিমানা করেছে ডিএমপি মানিকগঞ্জে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে সুপারিশের ব্যাখ্যা দিলেন আবদুল মুয়ীদ ‘আওয়ামী ফ্যাসিবাদকে পুনর্বাসিত হতে দেয়া হবে না’ তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি

সকল