১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

আশুলিয়ায় শিল্পখাতে অস্থিতিশীলতা সৃষ্টির অভিযোগে গ্রেফতার ১৬

আশুলিয়ায় শিল্পখাতে অস্থিতিশীলতা সৃষ্টির অভিযোগে গ্রেফতার ১৬ - নয়া দিগন্ত

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় শিল্পখাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

রোববর (১৩ অক্টোবর) দুপুরে এ তথ্য জানান আশুলিয়া থানা পুলিশ। এর আগে, শনিবার রাতে পুলিশসহ যৌথবাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, গ্রেফতাররা বেশ কিছু দিন ধরে শিল্পাঞ্চল আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানায় বিশৃঙ্খলাসহ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির সাথে জড়িত। যৌথবাহিনীর চলমান অভিযানে তাদেরকে গ্রেফতারের পর রোববার আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, কিছু দুর্বৃত্ত শিল্পখাতকে অস্থিতিশীল করতে কারখানা ভাঙচুর ও শ্রমিকদের মারধরসহ নানা বিশৃঙ্খলা করে আসছে। এসব অপরাধীদের আইনের আওতায় আনতে শিল্পাঞ্চলে যৌথবাহিনীর অভিযান চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
সংস্কার করে যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে : মুজিবুর রহমান জামালপুরে স্ত্রীকে ফিরে পেতে এক সৌদী প্রবাসীর আকুতি ভারত থেকে আমদানি হলেও দেশীয় বাজারে ডিমের দাম কমছে না ৪৮ ঘণ্টার মধ্যে বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টির সম্ভাবনা হঠাৎ সালমান খানের বাড়ির নিরাপত্তা জোরদার কোমল পানির বোতলে মদ ঢুকিয়ে সেনা সদস্যকে খাওয়ানোর চেষ্টা, আটক ২ কক্সবাজারে স্কুলশিক্ষককে হত্যা, যুবলীগ নেতা গরু জাহাঙ্গীর গ্রেফতার ‘সাগর-রুনি হত্যা মামলায় সেনসিটিভ ব্যক্তি জড়িত রয়েছেন’ দল থেকে বাদ পড়তে পারেন বাবর আজম! শত বছরের পুরনো জুতার সন্ধান! বদলে যেতে পারে এভারেস্ট বিজয়ের ইতিহাস হিজবুল্লাহ যোদ্ধাকে আটকের দাবি ইসরাইলের

সকল