১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

দৌলতদিয়ায় ছাত্রদলের কর্মীকে কুপিয়ে হত্যা

ফারুক সরদার - নয়া দিগন্ত

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ফারুক সরদার (২৫) নামে ছাত্রদলের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়নের পুরাভিটা এলাকায় এ ঘটনা ঘটে। গোয়ালন্দঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, নিহত ফারুক ও তার সহযোগী জাহিদের সাথে ওই এলাকার রিপন নামে এক যুবকের ফুটবল খেলার চাঁদা তোলা নিয়ে দ্বন্দ্বে বাগবিতণ্ডার একপর্যায়ে চাকু দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফারুক ও আলামিনকে মারাত্মক জখম করে প্রতিপক্ষ। নিহত ফারুক দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মণ্ডলপাড়ার পল্লী চিকিৎসক শহিদ সরদারের ছেলে। তিনি দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের কর্মী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা আরো যায়, দৌলতদিয়া ইউনিয়নের পুরাভিটা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতে মুঠোফোনে বাগ্‌বিতণ্ডার জেরে উত্তেজিত হয়ে ফারুক সরদার ছাড়াও আলামিন নামের অপর এক যুবক যৌনপল্লী এলাকায় আসে। ওই সময় অপর পক্ষ তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা ফারুক ও আলামিনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অভ্যন্তরীণ কোন্দলে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন থামলেন মাহমুদউল্লাহ, শেষ হলো পঞ্চরত্নের যুগ থাড ক্ষেপণাস্ত্র চালাতে ইসরাইলে মার্কিন সৈন্য! মহারাষ্ট্রের জনপ্রিয় নেতা বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা কমলার সমর্থনে প্রচার এ আর রহমানের, বানিয়ে ফেললেন গানের ভিডিও সাহারায় শিহরণ! ৫০ বছরের মধ্যে প্রথম বন্যা দৌলতদিয়ায় ছাত্রদলের কর্মীকে কুপিয়ে হত্যা উপদেষ্টা নাহিদের সম্মাননা গ্রহণ না করাকে 'শিশুসুলভ কাজ' বললেন সেই শিক্ষক হিন্দুসহ বাংলাদেশের সব সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে আহ্বান ভারতের মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম

সকল