১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে : আমির খসরু

শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের সাথে কথা বলছেন আমীর খসরু - ছবি : নয়া দিগন্ত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যত কম সময়ের মধ্যে সম্ভব, নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে।

শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর রনদা প্রসাদ সাহা ও কুমুদিনী হাসপাতাল শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় ও পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সাবেক এই মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে গণতান্ত্রিক ধারার উত্তোরণ করতে হবে। এর জন্য মানুষ জীবন দিয়েছে, গুম হয়েছে, খুন হয়েছে।

তিনি বলেন, গণতন্ত্রের বাহক হলো নির্বাচন। নির্বাচন তো হতেই হবে। সুতরাং যত কম সময়ে সম্ভব, নির্বাচন ব্যবস্থায় ফিরে গিয়ে জনগণকে দেশের মালিকানা ফিরিয়ে দিতে হবে।

রনদা প্রসাদ সাহার নাট মন্দির পরিদর্শনের সময় তার সাথে ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় সহ-সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান সাঈদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, মির্জাপুর উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি অ্যাভোকেট আব্দুর রউফ, পৌর বিএনপির সভাপতি হজরত আলী মিয়া, সম্পাদক এস এম মহসীন, ইউপি চেয়ারম্যান আজিজ রেজা, ডি এ মাতিন, সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ও আলম মৃধা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্যসম্পদ উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল