১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

আশুলিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

আশুলিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত - ছবি : নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় একটি ফ্ল্যাট বাসায় রাসেল (৩০) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের খালু শহিদুল।

শনিবার (১২ অক্টোবর) সকালে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার টুকু ভুইয়ার মালিকানাধীন ভবনের তৃতীয় তলায় একটি ফ্ল্যাট এ ঘটনা ঘটে।

নিহত রাসেল সিরাজঞ্জের বেলকুচি থানার গারামাসি এলাকার বাবুল সরকারের ছেলে। তিনি আশুলিয়ায় তার খালুর বাসায় এসেছিল।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, রাসেলের ছোট ভাই মাসুদ রানাকে সরকারি চাকরি দেয়ার জন্য অভিযুক্ত মতিনকে নয় লাখ টাকা দেয়া হয়। কিন্তু মতিন চাকরির ব্যবস্থা না করে পলাতক ছিলেন। সম্প্রতি উত্তরা থেকে মতিনকে খুঁজে পান রাসেল। পরে তাকে রাসেলের খালু শহিদুলের আশুলিয়ার বাসায় নিয়ে আসেন। সেখানে তিন দিন একই রুমে রাসেল ও মতিন অবস্থান করতে থাকেন এবং মতিনের লোকজন টাকা নিয়ে আসবে বলে অপেক্ষা করেন।

শনিবার সকালে রাসেলকে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে মাথায় আঘাত করেন মতিন। এ সময় তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে সকাল ৬টার দিকে শহিদুল রুমে ঢুকতে গেলে ছুরি দিয়ে আঘাত করে দ্রুত পালিয়ে যান তিনি। পরে খবর পেয়ে পুলিশ ওই ফ্ল্যাট থেকে রাসেলের লাশ উদ্ধার করে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনার পর অভিযুক্ত মতিন পালিয়ে যান। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মতিনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্যসম্পদ উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল