১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ভারী বৃষ্টিতে ভোগান্তিতে ঢাকাবাসী

- ছবি - ইন্টারনেট

সকালে বজ্রপাত ও দমকা হাওয়াসহ ভারী বৃষ্টিতে ভোগান্তিতে পড়তে হয় ঢাকার বাসিন্দাদের। বৃষ্টির কারণে রাজধানীর নিচু এলাকা ও বেশ কিছু গলি পানিতে তলিয়ে যাওয়ায় সকালে বের হওয়া মানুষের জন্য কঠিন হয়ে পড়েছিল। যদিও বেলা বাড়ার সাথে সাথে তা স্বাভাবিক হতে থাকে।

দুর্গাপূজার ছুটিতে শিক্ষাপ্রতিষ্ঠান ও অধিকাংশ অফিস বন্ধ থাকলেও জলাবদ্ধতা ও কর্দমাক্ত রাস্তার কারণে মন্দিরমুখী হিন্দু ভক্তরা সমস্যায় পড়েন।

কিছু বেসরকারি অফিস খোলা থাকায় পরিবহন সঙ্কটের কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে অফিসগামীদের।

বৃষ্টি সকাল ৬টার দিকে শুরু হয়ে তা সকাল ৭টা পর্যন্ত চলে।

আবহাওয়াবিদ মনোয়ার হোসেন জানান, শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত ঢাকায় ২০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

সোমবার পর্যন্ত ৭২ ঘণ্টার মধ্যে বৃষ্টিপাত কমেতে পারে। তারপর আবার বৃষ্টিপাত বাড়তে পারে বলে জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ভোলায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার ইসরাইলে প্রায় অর্ধ-শতক রকেট নিক্ষেপ করল হিজবুল্লাহ নতুন ঠিকানায় মিরাজ-জাকের, সাকিব-আফিফরা থাকছেন পুরনো দলেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু গুরুত্বপূর্ণ সংস্কার শেষে অবাধ সুষ্ঠু নির্বাচন জাতির প্রত্যাশা : জামায়াত আমির হারিকেন মিল্টনের আঘাতে ক্ষতি প্রায় ৫০ বিলিয়ন ডলার : বাইডেন ফুলবাড়ীতে সেনা বাহিনীর অফিসারের পূঁজা মণ্ডপ পরিদর্শন যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ একুশে বইমেলায় স্টল ভাড়া কমানো হবে: আসিফ নজরুল ফ্যাসিবাদী হাসিনা সরকার পরিকল্পিতভাবে মাদরাসা শিক্ষা বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলেছে : মাদরাসা শিক্ষা পরিষদ সভাপতি হোসেনপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

সকল