১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ছিনতাইকারীদের ধাক্কায় ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত

ছিনতাইকারীদের ধাক্কায় ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ছিনতাইকারীদের ধাক্কায় ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো একজন।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

জানা গেছে, গাজীপুরের ছিনতাইকারীরা কালিয়াকৈর উপজেলার হোনাখালি এলাকায় ঢাকা থেকে ছেড়ে যাওয়া পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত যুবকের বয়স আনুমানিক (২৩) বছর হতে পরে। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে গুরুতর আহত যুবক শামীম ইসলামকে (১৬) কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানা গেছে।

আহত যুবক শামীম ইসলাম জানান, তিনিসহ কয়েকজন যুবক ঢাকায় শ্রমিকের কাজ করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ছাদে চড়ে দিনাজপুরের বাড়িতে যাচ্ছিলেন। পথে জয়দেবপুর স্টেশন অতিক্রমের কিছুক্ষণ পর ট্রেনের ছাদে থাকা যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নিতে থাকে কয়েকজন ছিনতাইকারী। তাদের বাধা দিলে ছিনতাইকারীদের সাথে কয়েকজন যাত্রীর ধ্বস্তাধ্বস্তি হয়।

এ সময় ট্রেনটি কালিয়াকৈর উপজেলার হোনাখালি এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা চলন্ত ট্রেনের ছাদ থেকে ধাক্কা দিয়ে আমাকেসহ (শামীম ইসলাম) দু’জনকে নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই এক যুবক নিহত হন। আমার (শামীম) দু’পা ভেঙে গেছে। নিচে পড়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

কালিয়াকৈর হোনাখালি রেলগেট অপারেটর নূর বাদশা জানান, ‘শুক্রবার ভোররাতে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে ছিনতাইকারীদের ধাক্কায় শামীম ইসলামসহ দু’যুবক কালিয়াকৈর উপজেলা হোনাখালি এলাকায় পড়ে যায়।

তিনি স্থানীয়দের সূত্রে আরো জানান, ঢাকা-পঞ্চগড় রেলরুটের জয়দেবপুর স্টেশন ও কালিয়াকৈর রেল স্টেশনের মাঝামাঝি এলাকায় ট্রেনের ছাদে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এ সময় ছিনতাইকারীরা বিভিন্ন লোকজনকে চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে ফেলে দিয়ে হতাহত করেছে।

জয়দেবপুর রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: সেতাফুর রহমান জানান, ‘কালিয়াকৈরের হোনাখালি এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিনতাইকারীদের ধাক্কায় নিচে পড়ে এক যুবক নিহত হয়েছে। খবর পেয়ে শুক্রবার বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
ইসরাইল প্রতিক্রিয়া জানালে ইরান কী করতে পারে? সাতক্ষীরায় মোদির দেয়া মুকুট উদ্ধার করতে পারলে পুরস্কার দেবে পুলিশ কারাগারে নোবেল শান্তি পুরস্কার পাওয়া ৫ বিশ্বব্যাপী কর্মী ছাঁটাই করছে টিকটক চট্টগ্রামে বিএনপি ও জামায়াত নেতাদের সাথে চীনা রাষ্ট্রদূতের বৈঠক ডিমকে অত্যাবশ্যকীয় খাদ্য হিসেবে ঘোষণার আহ্বান প্রাণিসম্পদ উপদেষ্টার পূজার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে দিন-রাত কাজ করছি : ফারুক-ই-আজম যেকোনো নাশকতা মোকাবেলায় র‌্যাব প্রস্তুত আছে : ডিজি তাঁতীবাজারে পূজামণ্ডপে বোতল নিক্ষেপ-ছুরিকাঘাত মালয়েশিয়া বিমানবন্দরে আজহারীকে আটকে দিল পুলিশ, পাঠানো হচ্ছে ফেরত নাঙ্গলকোটে কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন

সকল