১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

মানিকগঞ্জে গণঅভ্যুত্থান-পরবর্তী বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা

- ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জে মহান জুলাই-আগস্ট বিপ্লবের নেতৃত্ব দেয়া বিভিন্ন সংগঠনের প্রতিনিধি তরুণ-তরুণীদের নিয়ে বিপ্লবী মঞ্চের উদ্যোগে গণঅভ্যুত্থান-পরবর্তী বাংলাদেশ বিনির্মাণে ‘তারুণ্যের চিন্তা ও কর্ম‘ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় এনপিআই, মানিকগঞ্জ কনফারেন্স কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের আহ্বায়ক মো: জাহাঙ্গীর আলম বিশ্বাস, এনপিআইয়ের প্রিন্সিপাল ড. মুহাম্মদ ফারুক হোসেন, প্রেসক্লাবের সদস্য সচিব, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো: শাহানুর ইসলাম মাহিদুল ইসলাম মাহি, প্রশাসনিক কর্মকর্তা এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ, বিপ্লবী মঞ্চের উপদেষ্টা মো: জিসানুর রহমান।

এ সময় আরো বক্তব্য রাখেন অ্যাক্সপ্রেশনের আশিকুর রহমান, ড্রিম এলাইডের জান্নাতুল বারী টুকটুকি, কাওসার আহমেদ, মাহজাবিন সানি, রেড ক্রিসেন্টের এ এম ওয়ালিদ, ইয়ুথ এন্ডিং হাঙ্গারের আয়শা সিদ্দীকা, সৌরভ মাহমুদ, জাগরনী কিশোর ক্লাব মো: সিয়াম মাহমুদ, আমরাই বাংলাদেশের রুবাইয়াত শারমিন মিষ্টি।

বক্তারা বলেন, ‘ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত এই মহান স্বাধীনতা যেকোনো মূল্যে রক্ষা করতে হবে। পতিত স্বৈরাচারী সরকারের সন্ত্রাসীরা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে সচেতন থেকে একসাথে দেশের স্বার্থে কাজ করতে হবে। আমাদের এই নতুন অর্জিত স্বাধীনতা হাইজ্যাক করার যড়যন্ত্র চলছে। কোনোভাবেই আমাদের ঐক্য বিনষ্ট করা যাবে না। চূড়ান্তভাবে বিজয়ের রূপ না দেয়া পর্যন্ত আমাদের পাহারাদারের ভূমিকা পালন করতে হবে।’


আরো সংবাদ



premium cement
জামালপুরে সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীর লাশ `শেখ হাসিনা ও তার দলের রাজনীতি মানুষ প্রত্যাখ্যান করেছেন' কোনো দলের ফাঁদে পা না দিতে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আইন উপদেষ্টার আহ্বান ভবিষ্যতে রাজনৈতিক ফায়দা নেয়ার সুযোগ দেয়া হবে না : নাহিদ ইসলাম ছাত্রশিবির মানে সেরা বিনয়ী, সেরা সন্তান : শিবির সভাপতি চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সভাপতি-সম্পাদককে অব্যাহতি আড়াইহাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার মন্দিরে রাজনীতির চর্চা কল্যাণ বয়ে আনে না : গয়েশ্বর রাজশাহীতে জামায়াত নেতা আবুল কালাম আজাদের ইন্তেকাল ইরানে হামলা নয়, কৌশলে চ্যালেঞ্জ মোকাবিলা করবে ইসরাইল শাবির হল থেকে অস্ত্র ও মদের বোতল উদ্ধার

সকল