১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

টাঙ্গাইলে পরিবহন সেক্টরকে দলীয়করণের প্রতিবাদে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে পরিবহন সেক্টরকে দলীয়করণের প্রতিবাদে সংবাদ সম্মেলন - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির অবৈধ দখল, চাঁদাবাজি ও পরিবহন সেক্টরকে দলীয়করণের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সমিতির মালিকরা।

বৃহস্পতিবার টাঙ্গাইল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় লিখিত বক্তব্যে জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শফিকুর রহমান খান শফিক বলেন, ২০১৩ সালের আগে টাঙ্গাইল জেলা বাস মালিক সমিতি ও টাঙ্গাইল জেলা লাক্সারি মিনিবাস মালিক সমিতি নামে দু’টি পৃথক সমিতি শ্রম মন্ত্রণালয়ের রেজিস্ট্রেশন নিয়ে বৈধভাবে পরিচালিত হচ্ছিল। পরে আওয়ামী লীগ নেতাকর্মীরা দলীয় প্রভাব খাটিয়ে শুধুমাত্র চাঁদাবাজি ও লুটপাটের উদ্দেশ্যে মহাসচিব নামে একটি পদ বানিয়ে অবৈধভাবে দু’টি সমিতি একসাথে করে তিন বছর মেয়াদি কমিটি করা হয়। এখনো এ কমিটির রেজিস্ট্রেশন করা হয়নি।

শফিকুর রহমান অভিযোগ করে বলেন, বর্তমান কমিটির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি বৈষমবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের মিছিলে গুলি চালান। এখনো ফ্যাসিস্ট সরকারের অনুগতরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতি পরিচালনা করছেন। আনন্দ ভ্রমণসহ নানা অযুহাতে মালিকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করছেন তারা। এখনো সমিতির কাছে মালিকরা ৮১ লাখ টাকা পান। এ টাকা অবশ্যই পরিশোধ করতে হবে বলে সংবাদ সম্মেলনে হুঁশিয়ারি দেয়া হয়।

সংবাদ সম্মেলনে এ সমিতির সাবেক নেতারাও উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement