১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - প্রতীকী

গোপালগঞ্জ সদর উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের আরোহী আহত হয়েছেন।

বৃহস্পাতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মান্দারতলায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিবু সরকার (৪০) গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী গ্রামের অভিমান্যু সরকারের ছেলে। আহত আরোহী স্বপন বিশ্বাস সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য।

গোপালগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার, শ ম আরিফুর হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে নিহতের লাশ ও আহতকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।’

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী অজ্ঞাত বাসটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক শিবু সরকার নিহত হন। অপর আরোহী আহত হন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ সাজেদুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
মিয়ানমার থেকে বাংলাদেশী মাছ ধরার ট্রলারে গুলিতে নিহত ১, আহত ৩ দুর্গাপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে বিজিবির মিষ্টি উপহার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সংস্কার কাজ পুরোদমে চলছে সাবেক এমপি মানিককে কারাগারে প্রেরণ আগামী সপ্তাহে কাজ শুরু করতে পারে এনবিআর সংস্কার পরামর্শক কমিটি ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা, আটকে রাখা হয় পুরো পরিবার সিলেটে জামায়াতের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ শুক্রবার অন্তর্বর্তীকালীন সরকার কাকে প্রটেকশন দিচ্ছে : প্রশ্ন রিজভীর বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু যুদ্ধবিরতি নিয়ে ইরানের সাথে আলোচনার দাবি প্রত্যাখ্যান যুক্তরাষ্ট্রের অল্পের জন্য জাতিসঙ্ঘের মানবাধিকার পরিষদে ঠাঁই হলো না সৌদি আরবের

সকল