১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - প্রতীকী

গোপালগঞ্জ সদর উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের আরোহী আহত হয়েছেন।

বৃহস্পাতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মান্দারতলায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিবু সরকার (৪০) গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী গ্রামের অভিমান্যু সরকারের ছেলে। আহত আরোহী স্বপন বিশ্বাস সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য।

গোপালগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার, শ ম আরিফুর হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে নিহতের লাশ ও আহতকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।’

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী অজ্ঞাত বাসটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক শিবু সরকার নিহত হন। অপর আরোহী আহত হন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ সাজেদুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চৌগাছায় বৃদ্ধা মাকে মারধর করায় মাদকাসক্ত ছেলে আটক মির্জাগঞ্জে বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত সাহিত্যে নোবেল জিতলেন দক্ষিণ কোরিয়ার লেখক হান কাং টাঙ্গাইলে পরিবহন সেক্টরকে দলীয়করণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীতে কেটে বিক্রি হচ্ছে ইলিশ আমরা ফ্যাসিবাদের পতন ঘটিয়েছি, গণতন্ত্র এখনো পুনঃপ্রতিষ্ঠা করতে পারিনি : নজরুল ইসলাম পিরোজপুরে নিহতদের ৪ জনই নাজিরপুরের একই পরিবারের ‘আ’লীগ তাদের দোসরদের নিয়ে পূজায় ষড়যন্ত্র ও চক্রান্ত করছে’ লন্ডনে ব্রিটিশ প্রধানমন্ত্রীর সাথে জেলেনস্কির সাক্ষাৎ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিককে গলা কেটে হত্যা আইএসের ৫ ইসরাইলি গুপ্তচর গ্রেফতার

সকল