০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

সাভারে পুকুর থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

সাভারে পুকুর থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

সাভারে সাঁতার শিখতে গিয়ে নিখোঁজ হওয়া আব্দুল্লাহ নেওয়াজ তুষার (১৭) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার পুকুর থেকে এ লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

জানা গেছে, ফায়ার সার্ভিস এ লাশ উদ্ধার করে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করে। নিহত কলেজছাত্র সাভার পৌর এলাকার সোবহানবাগ মহল্লার নুর ইসলামের ছেলে।

ফায়ার সার্ভিস ও থানা সূত্রে জানা যায়, সাভার উপজেলা প্রশাসন আয়োজিত গ্রীষ্মকালীন সাঁতার প্রতিযোগিতায় আজ মঙ্গলবার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। তারা সাভার মডেল থানার পুকুরে দুপুর সাড়ে ১২টা সাঁতার প্রতিযোগিতা শেষ করে চলে যায়। দুপুর দেড়টার দিকে সাভার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল্লাহ নেওয়াজ তুষার এ পুকুরে সাঁতার শিখতে নামলে কিনারায় উঠতে না পেরে পুকুরে তলিয়ে যায়।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, কলেজছাত্রের লাশ উদ্ধার করে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাভার মাধ্যমিক শিক্ষা অফিসার মো: লিয়াকত আলী নয়া দিগন্তকে বলেন, ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত মাধ্যমিক পর্যায়ে আজ আমাদের সাঁতার প্রতিযোগিতা ছিল। দুপুর সাড়ে ১২টায় পুকুর থেকে আমাদের শিক্ষার্থীদের নিয়ে এলে দেড়টার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনার সাথে আমাদের কোনো সংশ্লিষ্টতা নেই।

সাভার মডেল থানার এসআই মিজানুর রহমান বলেন, নিহত কলেজছাত্র সাঁতার শিখতে একাই এসেছিল। তবে এ ব্যাপারে আরো তদন্ত করা হবে।


আরো সংবাদ



premium cement
আ’লীগ সভাপতির দখলে থাকা দেড় একর সরকারি ভূমি উদ্ধার নামাজের জন্য খুলে দেয়া হলো ৬০০ বছরের পুরনো মসজিদ জবিতে খালেদা জিয়ার নামফলক নির্মাণ নিয়ে ব্যাখ্যা দিলো কর্তৃপক্ষ সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেয়া হবে : নাহিদ ইসলাম দ্রব্যমূল্য খুব সহসা নিয়ন্ত্রণে আসবে বলে সরকার আশাবাদী পাথরঘাটায় চিকিৎসা সহায়তার চেক পেলেও টাকা পাননি ২ রোগী শ্রীনগরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু ও গলায় ফাঁস আত্মহত্যা ২ সাবেক এমপি মুহিবুর রহমান মানিক গ্রেফতার আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই : শিশির মনির এবি পার্টির আহ্বায়ক সোলায়মান চৌধুরীর পদত্যাগ গাজীপুরে নিখোঁজের ৩ দিন পর বাসচালকের লাশ উদ্ধার

সকল