০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ কর্মীসহ সহযোগীরা পলাতক

মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা - ফাইল ছবি

মুন্সীগঞ্জের রামপালে রোববার বিকেলে পাওনা টাকা চাওয়ায় লাঠি দিয়ে পিটিয়ে আব্দুল করিম ঢালী ওরফে টুনু ঢালী (৭০) নামের এক মুদি দোকানদারকে হত্যা করেছেন যুবলীগ কর্মী সনেট হালদার ও তার সহযোগীরা।

জানা গেছে, নিহত টুনু ঢালী এ এলাকার মরহুম জয়নাল ঢালীর ছেলে ও ধলাগাঁও বাজারের মুদি দোকানদার।

এ দিকে ঘাতক সনেট হালদার ও তার চাচা মোশারফ হালদার আত্মগোপনে রয়েছেন।

জানা গেছে, ধলাগাঁও বাজারের মুদি দোকানদার করিম ঢালী ওরফে টুনু ঢালীর দোকান থেকে বাকিতে সাংসারিক সামগ্রী ক্রয় করেন প্রতিবেশী মোশারফ হালদার। দীর্ঘদিন হলেও পাওনা টাকা পরিশোধ করেননি মোশারফ। রোববার বিকেল ৩টার দিকে পাওনা টাকার জন্য টুনু ঢালী মোশারফের বাড়িতে গিয়ে তাগাদা দেন। এতে ক্ষুব্ধ হয়ে মোশারফ, তার ভাতিজা যুবলীগের চিহ্নিত সন্ত্রাসী সনেট হালদার তাদের বাড়ির ভেতরে ব্যবসায়ী টুনু ঢালীকে লাঠি দিয়ে মারধর করেন। এতে গুরুতর আহত অবস্থায় টুনু ঢালী নিজ বাড়ীতে আসার পর মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ঘাতকরা পালিয়ে যান।

নিহতের ছেলে আবদুল কাদের ঢালী বলেন, চিহ্নিত সন্ত্রাসী সনেট ও তার চাচা মোশারফসহ তিন থেকে চারজন মিলে তার বৃদ্ধ বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে ও কিল-ঘুষি মেরে হত্যা করেছেন। হত্যাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো: খলিলুর রহমান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement