০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

‘আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে’

প্রধান অতিথির বক্তব্যে ড. মাওলানা কারামত আলী - ছবি : নয়া দিগন্ত

শরীয়তপুরে আজ শনিবার জামায়াত আয়োজিত রুকন শিক্ষাশিবিরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরীর আমির ড. মাওলানা কারামত আলী বলেছেন, আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, জনশক্তি হিসেবে রুকনদেরকে সংগঠনের অর্পিত দায়িত্ব পালনে যথাযথ ভূমিকা রাখতে হবে ও যোগ্যতার বিকাশ ঘটাতে হবে।

শনিবার (৫ অক্টোবর) দিনব্যাপী শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে জেলা জামায়াত আয়োজিত রুকন শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. মাওলানা কারামত আলী বলেন, রুকনদের সুন্দর আচরণের অধিকারী হতে হবে, বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়াতে হবে, ব্যবহার হতে হবে ভ্রাতৃত্বপূর্ণ। আর্থিক লেনদেনে স্বচ্ছতা থাকতে হবে।

তিনি আরো বলেন, আমল-আখলাকে পরিচ্ছন্ন হতে হবে। আদর্শ পরিবার গঠনে বিশেষভাবে নজর দিতে হবে। স্বাভাবিক ও অনাড়ম্বর জীবন গঠনে অভ্যস্ত হতে হবে। সংগঠনের আনুগত্য ও সিদ্ধান্ত বাস্তবায়নে রুকনদেরকে মডেল হতে হবে।

জেলা জামায়াতের আমির মাওলানা আব্দুর রব হাসেমীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারি মাওলানা মাসুদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল মহানগরী ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ জহির উদ্দিন মো: বাবর, ফরিদপুর অঞ্চল টিম সদস্য আজমল হোসাইন।

আরো উপস্থিত ছিলেন ফরিদপুর অঞ্চল টিম সদস্য ও শরীয়তপুর জেলা জামায়াতের সাবেক আমির মাওলানা খলিলুর রহমান, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য জেলা নায়েবে আমির কে. এম. মকবুল হোসাইন, শরীয়তপুর পৌর শহর আমীর মো: শহিদুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য শাহ জালাল চৌধুরী, জেলা মসলিশে শূরা সদস্য আলহাজ্ব মো: হাবিবুর রহমান,
শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ যুক্তরাজ্যের ইসলামিক ফাউন্ডেশন ও ইবির আইআইইআরের মধ্যে গবেষণা চুক্তি জলাবদ্ধ ঢাকায় আরো বৃষ্টির পূর্বাভাস ‘ইরানের হামলা ইসরাইলের জন্য শিক্ষা’ টাকায় থাকছে না শেখ মুজিবের ছবি সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা

সকল