০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত

গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত - সংগৃহীত

গাজীপুরের কোনাবাড়ী এলাকায় বাসের ধাক্কায় এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছে।

শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কোনাবাড়ী কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিবুল ইসলাম (২৯) সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া এলাকার শাহজাহান আলীর ছেলে। তিনি মিরপুরের ভাসানটেকে থেকে গাজীপুরের টঙ্গীতে বেসরকারি হামীম গ্রুপে চাকরি করতেন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টার দিকে কোনাবাড়ী কলেজ গেট এলাকায় গাজীপুরমুখী একটি মোটরসাইকেলকে পেছন থেকে তাকওয়া পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলআরোহী রাকিবুল ইসলাম নিহত হন।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শেখ মুজিবের ছবি মুছে নতুন নোট বানানোর ঘোষণা সরকারের সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা ইংল্যান্ডকে হারাতে ১১৯ রান প্রয়োজন বাংলাদেশের ভারতে গেল ৪১০ টন ইলিশ ‘রাষ্ট্র পরিচালনার স্টাইল পরিবর্তন করা খুবই জরুরি’ মধ্যপ্রাচ্যকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিয়েছে যে সপ্তাহটি ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সন্ত্রাস চাঁদাবাজ ও লুটেরাদের ভয়ের কারণ আছে : সীরাত মাহফিলে বক্তরা বিপিএল বিতর্ক : ৭ দলই নির্ধারণ হয়নি এখনো ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধে এ পর্যন্ত নিহত ৪১ হাজার ৮২৫ বুড়িচংয়ে ৬ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

সকল