০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

আশুলিয়ায় কাজে ফিরেছে পোশাক কারখানার শ্রমিকরা

- ছবি - ইন্টারনেট

সাভারের আশুলিয়া শিল্পাঞ্চলে সকাল ৮টা থেকে সব পোশাক কারখানার শ্রমিকরা কাজে ফিরেছেন। ফলে কারখানাগুলো কর্মমুখর হয়েছে। কোথাও কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। তবে এদিন আগের পাঁচটি এবং নতুন করে পাঁচটি পোশাক কারখানায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

সকাল থেকেই শ্রমিকরা নিজ নিজ প্রতিষ্ঠানে কাজে যোগ দিয়েছেন। উৎপাদন শুরু হয়েছে পোশাক কারখানাগুলোয়।

শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সরেয়ার আলম জানান, শিল্পাঞ্চলের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। তবে আজ আগের বন্ধ থাকা পাঁচটি এবং সাধারণ ছুটি ঘোষণা করা পাঁচটিসহ মোট ১০টি পোশাক কারখানা বন্ধ রয়েছে। এছাড়াও শিল্পাঞ্চলের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
‘ইলিশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে’ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি হালুয়াঘাটে আকস্মিক বন্যায় হাজারো পরিবার ক্ষতিগ্রস্ত বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে ড. ইউনূসের শোক ধোবাউড়া উপজেলায় আকস্মিক বন্যা তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত!

সকল