০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

মির্জাপুরে ইমন হত্যা মামলায় ২ আ’লীগ নেতা গ্রেফতার

মির্জাপুরে ইমন হত্যা মামলায় ২ আ’লীগ নেতা গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলনে নিহত কলেজছাত্র ইমন হত্যা মামলায় অজ্ঞাত আসামি হিসেবে দুই আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় মির্জাপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো: সালাউদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- মির্জাপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সভাপতি মো: আরিফ মিয়া ও ২ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল খান। আরিফ মিয়াকে বুধবার এবং আব্দুল জলিলকে বৃহস্পতিবার রাতে তাদের বাসা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলন চলাকালে মির্জাপুর হাইওয়ে থানার কাছে কলেজছাত্র ইমন গুলিতে আহত হলে ১৪ দিন পর চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান। পরে তার ভাই সুমন ২২ আগস্ট মির্জাপুর থানায় সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আহসানুল হক টিটু ও সাত সংসদ সদস্যসহ ১৫৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪০০ থেকে ৫০০ জনের নামে মামলা করেন।


আরো সংবাদ



premium cement
রামুর রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের গ্রেফতার রাবি প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ‘হাসিনা সরকারের আমলে দেশে কোনো নির্বাচন হয়নি’ আরো জনশক্তি রফতানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি মুজিবুল হক চুন্নুকে অবাঞ্ছিত ঘোষণা করার আহ্বান রাশেদ খানের মাওলানা মামুনল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার রায় ১৪ অক্টোবর ‘আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ’ আ’লীগ রাজনীতি করতে চাইলে তাদের আগে বিচার হতে হবে : অধ্যাপক মুজিবুর অনির্দিষ্টকালের অপেক্ষা নয়, রোহিঙ্গা সঙ্কটের আন্তর্জাতিক সমাধান চান ড. ইউনূস সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধে অপহরণ মামলা ‘ছাত্র-জনতার খুনিরা রেহাই পাবে না’

সকল