০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

গাজীপুরে ভাগ্নের স্ত্রীকে ধর্ষণের পর হত্যা, লাশ গুমের চেষ্টা

ফাতেমা খাতুন শায়লা ও গ্রেফতারকৃত মজিদ মিয়া - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে চাকরি দেয়ার কথা বলে ভাগ্নের স্ত্রীকে শালবনে নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে লাশ গুমের চেষ্টা করা হয়েছে।

এ ঘটনায় নিহতের খালু শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত ওই ব্যক্তি।

শুক্রবার (৪ অক্টোবর) কালীগঞ্জ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি আলাউদ্দিন।

নিহত ফাতেমা খাতুন শায়লা (২৩) পাবনার ফরিদপুর থানার আগপুঙ্গুলী গ্রামের এবাদ আলীর মেয়ে ও একই গ্রামের রুবেল খন্দকারের স্ত্রী।

গ্রেফতারকৃত মজিদ মিয়া (৪২) পাবনার আটঘরিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের মরহুম আছিম উদ্দিন শেখের ছেলে। মজিদ মিয়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বোর্ডমিল এলাকায় বসবাস করেন।

কালীগঞ্জ থানার ওসি আলাউদ্দিন জানান, ২ জুলাই কালিয়াকৈর থানা এলাকা থেকে নিখোঁজ হওয়ার ৮দিন পর (১০ জুলাই) কালীগঞ্জ উপজেলার মিরেরটেক এলাকার একটি শালবন থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশের পাশ থেকে উদ্ধার হওয়া ছবি, ওড়না ও জুতা দেখে স্বজনরা লাশটি শনাক্ত করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই শাহিদুল ইসলাম ১৪ জুলাই কালীগঞ্জ থানায় মামলা করেন।

এর আগে স্বজনেরা খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে ৭ জুলাই কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের খালু শ্বশুর মজিদ মিয়াকে বৃহষ্পতিবার ( ৩ অক্টোবর) রাতে রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত মজিদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি জবানবন্দিতে জানান, চাকরির প্রলোভনে শায়লাকে কৌশলে ওই শালবনে নিয়ে ধর্ষণ করেন। পরে ধর্ষণের ঘটনা প্রকাশ হওয়ার ভয়ে গলায় ওড়না পেঁচিয়ে শায়লাকে শ্বাসরোধে হত্যা করে লাশ শালবনে রেখে পালিয়ে যান তিনি। গ্রেফতারকৃতের দেয়া তথ্যমতে নিখোঁজের ৩ মাস পর ফাতেমা খাতুন শায়লার হত্যার রহস্য উদঘাটন হলো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান এবং মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই আনোয়ার হোসেন।

 

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে যুবদলের লিফলেট বিতরণ নোয়াখালীতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শ্রমিক সম্মেলন অনুষ্ঠিত খালেদা জিয়াকে হত্যাচেষ্টায় শেখ হাসিনার নামে মামলা রামুর রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের গ্রেফতার রাবি প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ‘হাসিনা সরকারের আমলে দেশে কোনো নির্বাচন হয়নি’ আরো জনশক্তি রফতানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি মুজিবুল হক চুন্নুকে অবাঞ্ছিত ঘোষণা করার আহ্বান রাশেদ খানের মাওলানা মামুনল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার রায় ১৪ অক্টোবর ‘আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ’ আ’লীগ রাজনীতি করতে চাইলে তাদের আগে বিচার হতে হবে : অধ্যাপক মুজিবুর

সকল