০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

সোনারগাঁওয়ে অপহৃত মাদরাসাছাত্র সিলেট থেকে উদ্ধার

সোনারগাঁওয়ে অপহৃত মাদরাসাছাত্র সিলেট থেকে উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে আদিব (১০) নামে এক মাদরাসাছাত্রকে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী জানান, বৃহস্পতিবার রাতে সিলেটের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অপহৃত আদিবের আপন খালাতো ভাই শাহেদসহ মাহফুজ ও রাইয়ানকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, মাদরাসাছাত্র আদিবের বাবা বিদেশ থাকায় তার আপন খালাতো ভাই শাহেদ ও মামাতো ভাই নাসিমসহ তাকে বিমান বন্দরে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে। পরে ১০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে তাকে সিলেটে একটি আবাসিক হোটেলে আটক করে রাখে। আদিবের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ও বিভিন্ন তথ্যের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধারসহ তিন অপহরণকারীদের গ্রেফতার করে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী বলেন, গ্রেফতার আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
রামুর রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের গ্রেফতার রাবি প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ‘হাসিনা সরকারের আমলে দেশে কোনো নির্বাচন হয়নি’ আরো জনশক্তি রফতানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি মুজিবুল হক চুন্নুকে অবাঞ্ছিত ঘোষণা করার আহ্বান রাশেদ খানের মাওলানা মামুনল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার রায় ১৪ অক্টোবর ‘আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ’ আ’লীগ রাজনীতি করতে চাইলে তাদের আগে বিচার হতে হবে : অধ্যাপক মুজিবুর অনির্দিষ্টকালের অপেক্ষা নয়, রোহিঙ্গা সঙ্কটের আন্তর্জাতিক সমাধান চান ড. ইউনূস সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধে অপহরণ মামলা ‘ছাত্র-জনতার খুনিরা রেহাই পাবে না’

সকল