০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মো: মিজান শেখ (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে আরকান্দি ও বহরপুর স্টেশনের মাঝামাঝি স্থানে ভাটিয়াপাড়া থেকে রাজবাড়ীগামী ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

মিজান বালিয়াকান্দি উপজেলার বহরপুর গোশাইপাড়া এলাকার মো: আব্দুল হাকিম শেখের ছেলে।

রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু এ তথ্য নিশ্চিত করে জানান, বহরপুর স্টেশনের অদূরে ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধারটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মো: মিজান শেখ ট্রেন লাইনের ওপর দিয়ে হেঁটে বহরপুর বাজারে দোকানের জন্য পান কিনতে যাচ্ছিল। পেছন দিক থেকে আশা দ্রুত গতির ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। ট্রেনটির চালক হর্ন না বাজানোর কারণে এই দুর্ঘটনা ঘটে বলে দাবি স্থানীয়দের।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়াকে হত্যাচেষ্টায় শেখ হাসিনার নামে মামলা রামুর রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের গ্রেফতার রাবি প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ‘হাসিনা সরকারের আমলে দেশে কোনো নির্বাচন হয়নি’ আরো জনশক্তি রফতানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি মুজিবুল হক চুন্নুকে অবাঞ্ছিত ঘোষণা করার আহ্বান রাশেদ খানের মাওলানা মামুনল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার রায় ১৪ অক্টোবর ‘আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ’ আ’লীগ রাজনীতি করতে চাইলে তাদের আগে বিচার হতে হবে : অধ্যাপক মুজিবুর অনির্দিষ্টকালের অপেক্ষা নয়, রোহিঙ্গা সঙ্কটের আন্তর্জাতিক সমাধান চান ড. ইউনূস সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধে অপহরণ মামলা

সকল