০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

সেনাবাহিনীর গাড়ি পোড়ানো মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জের গোপীনাথপুর এলাকায় সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় নীরব শিকদার (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ।

শুক্রবার সকালে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শফিউদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাতে কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নীরব পুইশুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সীতারামপুর গ্রামের আব্দুল মান্নান শিকদারের ছেলে।

ওসি জানান, গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও সেনা সদস্যদের অস্ত্র কেড়ে নিয়ে মারধরের ঘটনায় গত ২২ আগস্ট গোপালগঞ্জ সদর থানায় দায়ের হওয়া মামলায় নীরব শিকদারকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, আজ শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
নবীনগরে ইউএনওর বদলির প্রতিবাদে ছাত্র-জনতার মানববন্ধন জামায়াত গণমানুষের কল্যাণ, মুক্তি ও উন্নতির জন্য শপথবদ্ধ : সেলিম উদ্দিন মিরসরাইয়ে ঝরনার কূপে পড়ে বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীর মৃত্যু ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি : বিভিন্ন স্থানে বিক্ষোভ পুরোনো বন্ধুকে স্বাগত জানাতে পেরে খুব আনন্দিত ড. ইউনূস, একান্ত বৈঠক শ্রীনগরে পুকুর থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে ক্ষেপণাস্ত্র হামলাকে ইসরাইলের জন্য ‘ন্যূনতম শাস্তি’ বললেন ইরানের সর্বোচ্চ নেতা চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু ইসরাইলি হামলায় ফিলিস্তিনে নিহতের সংখ্যা বেড়ে ৪১ হাজার ৭৮৮ জামালপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ৩

সকল