০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মির্জাপুরে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার ২

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা নগদ ২৬ হাজার টাকা উদ্ধারসহ একটি হাইস গাড়ি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) গ্রেফতার হওয়া ব্যক্তিদের ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন দেওহাটা ফাঁড়ির ইনচার্জ গিয়াস উদ্দিন।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার পশ্চিম গজারিয়া গ্রামের মো: ইনছাব আলীর ছেলে সুমন ও সোলায়মান শেখের ছেলে শরীফুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ অক্টোবর) রাতে মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানি এলাকায় এ ঘটনা ঘটে। ওই দিন অনলাইন মোবাইল লেনদেন প্রতিষ্ঠান বিকাশের এজেন্ট ব্যবসায়ী মিজানুর রহমান ও তার চাচাতো ভাই আরিফ বাড়ি ফেরার পথে ডিবির পোশাক পরা একদল লোক তাদেরকে মাদকব্যবসায়ী বলে মারধর করে হাত-পা বেঁধে হাইস গাড়িতে উঠিয়ে নেয়। পরে তাদের কাছে থাকা নগদ দু’লাখ টাকা ও মোবাইল ব্যাংকিয়ে থাকা টাকা ট্রান্সফার করে নেয়। একপর্যায়ে তাদেরকে টাঙ্গাইলের ঘারিন্দা এলাকায় ফেলে চলে যায়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোশারফ হোসেন বলেন, এ ঘটনায় মামলা করা হয়েছে। ইতোমধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এ চক্রের বাকি সদস্যদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement