০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার

পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একাধিক মামলার এজাহারভুক্ত আসামি রুহুল আমীন হিমেলকে (৩০) গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বিষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪, সিপিসি-দুই, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃত হিমেল উপজেলার হোসেন্দী কুমারপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

র‌্যাবের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো.আশরাফুল কবির গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত হিমেলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গত রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার হোসেন্দী এলাকায় একটি ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। যার নেতৃত্ব দেন হিমেল। এসময় বাধা দিতে গেলে হিমেলের হুকুমে ব্যবসায়ী মতিউর রহমানকে মারাত্মক জখম করা হয়। এঘটনায় ভিকটিমের ছেলে হিমেলকে এক নম্বর আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষাপটে র‌্যাব তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হিমেলের অবস্থান নিশ্চিত হয়ে বুধবার বেলা ১২টার দিকে উপজেলার বিষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুহুল আমীন হিমেল উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

পাকুন্দিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াৎ হোসেন বলেন, গত রোববারের মামলায় গ্রেফতার দেখিয়ে হিমেলকে আদালতে পাঠানো হয়েছে। অন্য মামলাগুলোতেও তাকে এরেস্ট দেখানো হবে। তিনি আরও বলেন, হোসেন্দী ব্যবসাপ্রতিষ্ঠানে হামলার মামলায় এর আগে এজাহারনামীয় একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement