০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফতুল্লায় সাবেক ডিবি প্রধান হারুনসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

ফতুল্লায় সাবেক ডিবি প্রধান হারুনসহ ১১ জনের বিরুদ্ধে মামলা - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদাদাবি ও মারধরের ঘটনায় ডিবির সাবেক প্রধান হারুন অর রশিদসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন ব্যাবসায়ী মো: শাহ আলম। এতে আরো পাঁচজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে শাহ আলম মামলাটির জন্য আবেদন করলে আদালতের নির্দেশে ফতুল্লা থানায় মামলাটি করা হয়।

মামলায় কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ (৫৩), মো: মোকারিম (৫২), শাহাদৎ হোসেন সেন্টু (৪৭) ও মো: হারুন অর রশিদসহ (৪৮) ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতে আরো ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলায় বাদি অভিযোগ করেন ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর ব্যাবসায়িক কাজে যাওয়ার সময় পিস্তল ঠেকিয়ে সাথে থাকা নগদ ২০ লাখ টাকাসহ জরুরি কাগজপত্র ছিনিয়ে নেয় অভিযুক্তরা। এ সময় তারা তাকে অপহরণ করে আলীগঞ্জে মোকারিমের অফিসে নিয়ে যায়। তারা তাকে মারধর করে ১০টি অলিখিত চেকের পাতা ও স্ট্যাম্পে সই নিয়ে নেয়।

তিনি আরো অভিযোগ করেন আসামিরা অজ্ঞাত আরো অনেকের সহায়তায় প্রায় সাত কোটি পাঁচ লাখ টাকার সম্পত্তি আত্মসাৎ করে নেয়। হারুন অর রশিদ পুলিশ কর্মকর্তা হওয়ায় এতদিন মামলা করতে পারেননি তিনি।

মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, আদালতের নির্দেশে মামলাটি গ্রহণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement