০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

তামিরুল মিল্লাতের ছাত্র কাউসারের সন্ধান মেলেনি

- ছবি : সংগৃহীত

যাত্রাবাড়ী এলাকা থেকে নিখোঁজ হওয়া মাদরাসা শিক্ষার্থী মো: কাউসার খানের (১৪) এখনো খোঁজ মেলেনি।

গত রোববার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে সে নিখোঁজ হয়। এ বিষয়ে গত ২৯ সেপ্টেম্বর যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

কাউসার খান পল্টন থানা বিএনপি নেতা মো: জহির হোসেন খানের ছেলে এবং তামিরুল মিল্লাত কামিল মাদরাসা যাত্রাবাড়ি শাখার অষ্টম শ্রেণির ছাত্র।

জিডি সূত্রে জানা গেছে, গত শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বাসা থেকে মাদরাসার উদ্দেশ্যে বের হলেও মাদরাসা বা বাসায় আর ফেরেনি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও এখনো তাকে খুঁজে পাওয়া যায়নি।

ছাত্র কাউসারের সন্ধান পেলে নিচের নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হয়েছে-০১৭১১২২৫৩৭০।


আরো সংবাদ



premium cement
বড়াইগ্রামে বিএনপির অফিস ভাঙচুর মামলায় ৪ আ’লীগ নেতাকর্মী গ্রেফতার পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী হাসপাতালে ভর্তি সিংগাইরে কোটি টাকাসহ কাউন্সিলরের ছেলে গ্রেফতার রংপুরের তারাগঞ্জে আ.লীগ-ছাত্রলীগের ৫ নেতাকর্মী গ্রেফতার ক্যাম্পাসে এসে তোপের মুখে ২ ছাত্রলীগ নেতা জাতিসঙ্ঘ মহাসচিবকে নিষিদ্ধ ঘোষণা করেছে ইসরাইল আ’লীগসহ ১৪ দলের শরিকদের বিরুদ্ধে ট্র্যাইব্যুনালে অভিযোগ অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে সাকিবের পথে মিরাজ মোরেলগঞ্জ হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় আহত ১, কর্মবিরতি ঘোষণা ঈশ্বরগঞ্জে ভূমি অফিসে বন্দিদশা থেকে সেবাগ্রহীতাদের ৩ ঘণ্টা পর উদ্ধার

সকল