০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাড়ে ৮ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ শুরু

- ছবি - ইন্টারনেট

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধলা রেলস্টেশন এলাকায় ট্রেন লাইনচ্যুত হওয়ায় রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। সাড়ে আট ঘণ্টা পর আজ বুধবার সকাল পৌনে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

রেলওয়ে সূত্র জানিয়েছে, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী ‘ব্রহ্মপুত্র এক্সপ্রেস’ ট্রেনের পাওয়ার কারের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। গতকাল মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে ট্রেনটি ত্রিশাল স্টেশন অতিক্রম করার সময় লাইনচ্যুত হয়। এতে ঢাকা-ময়মনসিংহ রেলপথে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

পরে রাত ১১টার দিকে ট্রেনটি সামনের পাঁচটি বগি নিয়ে ময়মনসিংহের দিকে চলে যায়। ময়মনসিংহ লোকোশেড উদ্ধারকারী ট্রেন গিয়ে লাইনচ্যুত বগিটি উদ্ধার করে। তার কাজ শেষ হয় রাত ২টা ১০ মিনিটে। এরপর ক্ষতিগ্রস্ত লাইন মেরামতে কাজ করে রেলওয়ে প্রকৌশল বিভাগ। মেরামত শেষে আজ সকালে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কার্তিক চন্দ্র রায় বলেন, গতকাল রাত ৯টা ২০ মিনিট থেকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। লাইনচ্যুত বগি উদ্ধার ও লাইন মেরামত শেষে আজ ট্রেন চলাচল স্বাভাবিক হয়।


আরো সংবাদ



premium cement
জনগণের অধিকার নিশ্চিত করাই গণঅভ্যুত্থানের মূল লক্ষ্য : মাসুদ সাকিবের ব্যাংক হিসাব তলব, তথ্য দিতে হবে তার স্ত্রীকেও আওয়ামী লীগ ঘরে ঘরে চাকরি দিবে বলে, ঘরে ঘরে মামলা আর লাশ দিয়েছে : জামায়াত আমির রফতানির টার্গেট নিয়ে মাঠে নামছেন ৫০ হাজার লবণচাষি আত্মগোপনে চকরিয়া-পেকুয়ার সাবেক এমপি ও তার অনুসারীরা সাবেক এমপি একরামকে কারাগারে প্রেরণ খালাস পেলেন মির্জা ফখরুলসহ ৮ জন আওয়ামী লীগ শ্রমিকদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করেছে : ড. শফিকুল ইসলাম মাসুদ খাগড়াছড়িতে ১৪৪ ধারা বহাল, জনমনে আতঙ্ক ৫০ ঘণ্টায়ও মহাসড়ক ছাড়েনি শ্রমিকরা লেবাননে অবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের

সকল