০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নারায়ণগঞ্জে ত্বকী হত্যা মামলার আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জে ত্বকী হত্যা মামলার আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জে ত্বকী হত্যা মামলার অন্যতম আসামি আব্দুল্লাহ আল মামুন উরফে জামাই মামুনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

মঙ্গলবার (১ অক্টোবর) সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আব্দুল্লাহ আল মামুন দীর্ঘদিন ধরে ঢাকায় আত্মগোপনে ছিলেন। ১ অক্টোবর রাতে তাবলীগ জামায়াতের ছদ্মবেশে ঢাকা থেকে খাগড়াছড়ির রামগড় যাওয়ার চেষ্টা করছিলেন মামুন। গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়িগামী বাস হতে আসামি মামুনকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারের পর আসামিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করে র‍্যাব। এ সময় আগামী রোববার (৬ অক্টোবর) মামলার রিমান্ড শুনানির দিন ধার্য করে আদালত।

উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে বাসা থেকে বেরিয়ে স্থানীয় পাঠাগারে যাওয়ার পথে নিখোঁজ হন তানভীর মুহাম্মদ ত্বকী। ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর লাশ উদ্ধার করে পুলিশ। ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত মোট ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। চলতি বছরের ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে সাফায়েত হোসেন শিপন ও কালীরবাজার এলাকা থেকে মামুন মিয়া এবং ৯ সেপ্টেম্বর ঢাকার ধানমন্ডি থেকে কাজল হাওলাদারকে গ্রেফতার করে র‌্যাব-১১।

পরে ১১ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয়। মামলার আরেক আসামি আজমেরী ওসমানের সাবেক গাড়িচালক জামশেদ শেখকে। ১৬ সেপ্টেম্বর রাতে জেলার সদর থানাধীন চাষাড়া এলাকা থেকে ইয়ার মোহাম্মদ পারভেজকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement