৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মুন্সীগঞ্জে থানা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ মামলা

- প্রতীকী ছবি

শেখ হাসিনা সরকারের পতনের পর ৫ আগস্ট মুন্সীগঞ্জে পুলিশের পাঁচটি স্থাপনায় ভাঙচুর-অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় পৃথক মামলা করা হয়েছে। এতে কারো নাম না থাকলেও অজ্ঞাত অনেক আসামির কথা উল্লেখ করে মামলা করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোরে ৪টার দিকে তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সরকারি দু’টি মোবাইল, একটি স্বর্ণের রিং, একটি গ্যাস সেল, একটি ট্রলি ব্যাগ ও দু’রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন টংগিবাড়ী উপজেলার যশলং ইউনিয়নের আব্দুল কুদ্দুস তালুকদারের ছেলে হাসান তালুকদার ওরফে মুনতাসিন ওরফে জীবন (১৮), সদর থানার দরগাহ বাড়ি গ্রামের হালিম মোল্লার ছেলে সিয়াম মোল্লা (১৮) ও একই গ্রামের মাইনউদ্দিন হাওলাদারের ছেলে মো: ইকরাম হাসান মুন্না (১৯)।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান গ্রেফতার ও মামলার তথ্য নিশ্চিত করে বলেন, ‘তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় যারা জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।'

তিনি জানান, ‘মুন্সিগঞ্জ সদর থানা, জেলা পুলিশ সুপার কার্যালয়, সদর পুলিশ ফাঁড়ি ও হাতিমাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগে ২২ সেপ্টেম্বর সদর থানায় চারটি ও একই অভিযোগে টংগিবাড়ী থানায় আরো একটি মামলা করা হয়। এ ৫ মামলায় এজাহারনামীয় কোনো আসামি না থাকলেও অজ্ঞাতনামা আসামির কথা উল্লেখ রয়েছে।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে দেড় লাখ সরকারি পদ বাতিল এবার ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল নৌ ও বিমান বাহিনী ডিসি নিয়োগে হট্টগোল ও বিশৃঙ্খলা করায় ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ রাশিয়া ইউক্রেনে ‘নির্ধারিত সব লক্ষ্য’ পূরণ করবে : পুতিন জয়, পুতুল ও ববির ব্যাংক হিসাব জব্দ দাবি বাস্তবায়নে আলোচনার আশ্বাসে যমুনা ছাড়লেন ৩৫ প্রত্যাশীরা জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণ মহিলা বিভাগের সেমিনার মুন্সীগঞ্জে থানা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ মামলা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত নির্বাচন প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব ‘শেখ হাসিনা সরকারকে স্বৈরাচার বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা কি কম ছিল?’

সকল