৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মধুপুর এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

টাঙ্গাইলের মধুপুর উপজেলার পিরোজপুর মধ্যে পাড়া গ্রামের একটি গাছের সাথে ঝুলে থাকা অবস্থায় জহর আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত জহর আলী (৬৫) উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর মধ্য পাড়া গ্রামের মরহুম সিরাজ আলী শেখের ছেলে।

মামলার বিবরণীতে জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় মৃত জহর আলী বাড়ি থেকে বের হয়ে তার নাতী কাওছারের জন্য পিরোজপুর জামিয়া ইসলামিয়া মাদরাসায় ভাত নিয়ে যান এবং ভাত দিয়ে সেখান থেকে আর বাড়িতে না ফিরলে ওই দিন রাত থেকেই আত্মীয়সহ পরিচিত ও অপরিচিত নানা জনের কাছে তালাশ করেও খুঁজে পাওয়া যায়নি। এমতাবস্থায় আজ সোমবার সকালে পাশের আনসার আলীর পুকুরপাড়ের খাড়াজোড়া গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

মৃতের বড় ছেলে জাকারিয়া জানান, গত ২৮ তারিখ বাবা তার নাতির জন্য সন্ধ্যায় পিরোজপুর মাদরাসায় ভাত নিয়ে যান এবং সেখানে ভাত দিয়ে আর ফিরে আসেনি। তিনি শারিরীক বিভিন্ন রোগসহ মানসিক বিকারগস্ত ছিলেন। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন বুঝতে পারছি না।

এ বিষয়ে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাসেল আহমেদ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছি। তার মাথার পেছন দিক থেকে ঝুলে থাকার বিষয়টি দেখে সন্দেহের সৃষ্টি হচ্ছে। তবে ময়নাতদন্ত হলেই এটি হত্যা না আত্মহত্যা জানা যাবে।

তিনি আরো বলেন, এ ঘটনায় ভিকটিমের ছেলে জাকারিয়া একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
আরইবির কৃত্রিম সংকটে গ্রাহক ভোগান্তি : অভিযোগ পল্লী বিদ্যুৎ সমিতির ‘ডিসি পদায়নে ৩ কোটির চেক’ বিষয়টি ভুয়া : জনপ্রশাসন সচিব সাবেক ডিবিপ্রধান হারুনকে আসামি করে মামলা মধ্যপ্রাচ্যে ব্যাপক সংঘাত 'এড়াতে হবে' : বাইডেন রংপুরের বন্যা মোকাবেলা নেতাকর্মীদের প্রতি ৯ নির্দেশনা ছাত্রদলের শক্তিশালী দল নিয়ে বাংলাদেশে আসছে প্রোটিয়ারা ধুনটে গৃহবধূর আত্মহত্যা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ৫ দিনের রিমান্ডে নোয়াখালীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত আগস্ট বিপ্লবের শহীদরা জাতির শ্রেষ্ঠ বীর সন্তান : রেজাউল করিম প্রধান উপদেষ্টার বাসার সামনে আন্দোলনকারীদের অবস্থান

সকল