২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে ব্যাংকের টাকা ছিনতাই : ২ কর্মকর্তা ও ২ আনসার আহত

আহত দুই ব্যাংক কর্মকর্তা - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ব্যাংকের দুই কর্মকর্তা ও দুই আনসার সদস্যকে কুপিয়ে ও গুলি করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের সোনালী ব্যাংক উপ-শাখার ৭ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সোনালী ব্যাংকের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল উপ-শাখার ইনচার্জ আতিকা পারভীন সুরভী (৩৯) ও ক্যাশ অফিসার ফারজানা নাজনীন সিমু (২৭) এবং আনসার সদস্য আল আমিন (৩০) ও রাজু মিয়া (৪০)।

সোনালী ব্যাংক গাজীপুর কোর্ট বিল্ডিং শাখার এজিএম গাজী শহীদুজ্জামান ও স্থানীয়রা জানান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের সোনালী ব্যাংক উপ-শাখার ৭ লক্ষাধিক টাকা নিয়ে একটি অটোরিকশাযোগে ওই চারজন কোর্ট বিল্ডিং শাখায় জমা দিতে যাচ্ছিলেন। বিকেল ৫টার দিকে তারা রথখোলা এলাকায় পৌঁছলে ছয়টি মোটরসাইকেলে ১০/১২ জন যুবক এসে অটোরিকশার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে যুবকরা ফাঁকা গুলি ছুড়ে এবং ওই চারজনকে কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়। আশপাশের লোকজন আহতাবস্থায় তাদের উদ্ধার করে ওই হাসপাতালে পাঠায়। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জিএমপি’র সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাহেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতার ও টাকা উদ্ধারে অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement