২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চুলা জ্বালাতেই বিস্ফোরণ, সন্তানসহ দম্পতি দগ্ধ

- ছবি - ইন্টারনেট

রাজধানীর শুক্রাবাদের একটি বাসায় গ্যাসের চুলা জ্বালাতে গিয়ে বিস্ফোরণে সন্তানসহ দম্পতি দগ্ধ হয়েছেন। তারা হলেন টোটন (৩৫), নিপা (৩০) ও শিশুপুত্র বায়জিদ (৩)।

আজ শনিবার ভোররাতে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

তিনি জানান, ভোররাতে ধানমন্ডির শুক্রাবাদ এলাকা থেকে দগ্ধ অবস্থায় তিনজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের মধ্যে টোটন ৫০ শতাংশ, নিপা ৩২ শতাংশ ও শিশু বায়জিদ ৪৫ শতাংশ দগ্ধ হয়। দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় তাদের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রেফার্ডের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
নাস্তিকদের শিক্ষাব্যবস্থা চাই না, নতুন শিক্ষা কারিকুলাম বাতিল করতে হবে : অধ্যাপক এ বি এম ফজলুল করিম নির্বাচিত সরকার ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় : ডা. তাহের কানপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত পটিয়ায় খাল থেকে ভাসমান লাশ উদ্ধার দক্ষিণ কোরিয়া বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে আগ্রহী : রাষ্ট্রদূত জাতিসঙ্ঘে নেতানিয়াহুর ভাষণের সময় খালি অধিবেশন কক্ষ আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল সরকারি কর্মকর্তাদের অবৈধ সম্পদ অর্জনের বিষয়ে তদন্ত করবে এনবিআর হাইতিতে সহিংসতায় ৩,৬৬১ জন নিহত আমাদের বিরোধিতা যারা করেন, তাদের অভিনন্দন জানাই : জামায়াত আমির গাজীপুরে দু’টি কারখানায় শ্রমিক অসন্তোষ, মহাসড়ক অবরোধ

সকল