২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীনগরে এক রাতে ১১টি দোকানে চুরি

- ছবি : প্রতীকী

শ্রীনগর উপজেলায় কেসি রোডের সাতগাঁও বাজারে এক রাতে ১১টি দোকানে চুরি হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার সাতগাঁও বাসস্ট্যান্ড বাজারে এ চুরির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে সংঘবদ্ধ চোরের দল ১১টি দোকানে ঢুকে নগদ টাকা, মালামাল ও ওয়ার্কশপের মেশিনপত্র চুরি করে নিয়ে যায়।

দোকানীরা জানায়, ওই বাজারের ইয়াসিন স্টোর, বহুমূল্য স্টোর, সুজন স্টোর, হৃদয় এন্টারপ্রাইজ, রাজু অটো ওয়ার্কসপ, দোলন স্টোর, স্বপন ওয়েল্ডিং, দিলিপ চা স্টোর, রাকিব মেকানিক, চন্দন টেলিকম, মায়ের দোয়া ফার্মেসিতে চুরি হয়েছে। সব মিলিয়ে নগদ টাকাসহ পৌনে সাত লাখ টাকার মালামাল চুরি হয়েছে। 

এর মধ্যে ইয়াসিন স্টোরের মালিক মো: ইয়াসিন দাবি করে বলেন, তার দোকান থেকে বাজার সমিতির রক্ষিত তিন লাখ পাঁচ হাজার টাকা চুরি হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইয়াসিন মুন্সী বলেন, মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে পুলিশ কাজ করছে।


আরো সংবাদ



premium cement
আবেদনের যোগ্যতা না থাকলেও তিনি রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক! চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশ অফিসারসহ আহত ৪ যৌক্তিক সময়ের মধ্যে প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচিত প্রতিনিধির কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে দ্রুত নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল এলো শরৎ জেনারেল এরশাদ ও রাষ্ট্রধর্ম নিয়ে যুক্তিতর্ক সমন্বয়কদের রাজনৈতিক দল প্রসঙ্গে চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার শিবির নেতা-কর্মীদের ক্যাম্পাসে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরতে হবে : কেন্দ্রীয় সভাপতি সঙ্কট উত্তরণে সামরিক সদস্যদের কাজে লাগানো সংস্কার-নির্বাচন নিয়ে কোনো অস্পষ্টতা নেই

সকল