২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীনগরে মহানবী (সা:)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

- ছবি : নয়া দিগন্ত

শ্রীনগরে ভারতে মহানবী (সা:)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থী ও বিভিন্ন পেশার মানুষ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সরকারি শ্রীনগর কলেজ থেকে প্রতিবাদ মিছিল নিয়ে তারা ছনবাড়ী ফ্লাইওভারের নিচে এসে সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বিশ্বনবী (সা:) নিয়ে ভারতের ধর্মগুরু রামগিরি মহারাজ ও বিজিপি বিধায়ক নিতিশ রান যে কটুক্তি করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এ সময় তারা ভারতের মুসলমানদের সাথে একাত্মতা প্রকাশ করে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য ভারত সরকারের প্রতি আহ্বান জানান। পরে তারা আলমদিনা মসজিদের পূর্ব পাশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মানববন্ধন করে। মানববন্ধনে তারা ভারত বিরোধী স্লোগান দিতে থাকে।

এছাড়া সরকারি শ্রীনগর কলেজের ছাত্র-ছাত্রীদের সাথে বালাসুর জামিয়া কাসেমুল উলুম মাদরাসার বেশ কয়েকজন ছাত্র কর্মসূচিতে অংশ নেন।


আরো সংবাদ



premium cement
আবেদনের যোগ্যতা না থাকলেও তিনি রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক! চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশ অফিসারসহ আহত ৪ যৌক্তিক সময়ের মধ্যে প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচিত প্রতিনিধির কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে দ্রুত নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল এলো শরৎ জেনারেল এরশাদ ও রাষ্ট্রধর্ম নিয়ে যুক্তিতর্ক সমন্বয়কদের রাজনৈতিক দল প্রসঙ্গে চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার শিবির নেতা-কর্মীদের ক্যাম্পাসে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরতে হবে : কেন্দ্রীয় সভাপতি সঙ্কট উত্তরণে সামরিক সদস্যদের কাজে লাগানো সংস্কার-নির্বাচন নিয়ে কোনো অস্পষ্টতা নেই

সকল