২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ধলেশ্বরীতে পানিতে ডুবে বাবা-মেয়ে নিখোঁজ

- ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইরে মেয়েকে সাঁতার শেখাতে গিয়ে পানিতে ডুবে বাবা-মেয়ে দুইজনই নিখোঁজ হয়েছেন।

বুধবার সকাল ৭টার দিকে ধলেশ্বরী নদীর উপজেলার বায়রা খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

নিখোঁজ বাবা ব্যবসায়ী মো: মহিদুর রহমান (৫৫) ও মেয়ে রাফসা (১২) পাশের সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা।

সিংগাইর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো: ইসতিয়াক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রে জানা গেছে, ব্যবসায়ী মহিদুর রহমান তার ১২ বছরের মেয়েকে সাঁতার শেখাতে বাড়ির পাশে ধলেশ্বরী নদীতে যান। এ সময় পেটে দু’টি বোতল বেঁধে মেয়েকে তিনি নদীতে ছেড়ে দেন। কিছু সময় পর বোতলের মুখ খুলে পানি ঢুকলে তলিয়ে যায় রাফসা। অতঃপর মেয়েকে উদ্ধার করতে গিয়ে বাবা মহিদুরও নিখোঁজ হন। খবর পেয়ে সকাল ১০টা থেকে সিংগাইর ও মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ১০ জন এবং ডুবুরি দলের পাঁচ সদস্য তাদের উদ্ধারে কাজ করছেন।

আরিচাস্থল কাম নদী ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার দেওয়ান মো: জাহিদুর রহমান জানান, উদ্ধার কাজ চলমান রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক সাবেক আইনমন্ত্রী-সাবেক অ্যাটর্নি জেনারেল-তাপসসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন হিলি স্থলবন্দরে ভারত থেকে আবারো আলু আমদানি শুরু শেখ হাসিনাকে কি বাংলাদেশের হাতে তুলে দেবে ভারত? আরো ২ মামলায় গ্রেফতার দেখানো হলো আনিসুল, সালমান, দীপু মনি ও পলককে ২৪ ঘণ্টার ব্যবধানে কথিত জমাতুল আনসার সদস্যদের জামিন বাতিল তথ্য সংশোধন ও সংযোজনের জন্য বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের খসড়া তালিকা প্রকাশ এক দিনের ব্যবধানে আবারো বাড়ল স্বর্ণের দাম অন্তর্বর্তী সরকারের প্রয়োজনে সহায়তা দিতে প্রস্তুত জাপান : রাষ্ট্রদূত বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু

সকল