২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

গাজীপুরে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা - প্রতীকী ছবি

গাজীপুরে বিদ্যুতের তার হাতে জড়িয়ে তরুণ-তরুণী আত্মহত্যা করেছে। তারা একে অন্যকে জড়িয়ে ধরে ছিলেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) নিহতদের লাশ মহানগরীর দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার বিল্লাল মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে উদ্ধার করা হয়। পুলিশের ধারণা তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার সিমলা গ্রামের বাবুল শেখের ছেলে মোহাম্মদ বিল্লাল শেখ (২৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বীরপুরন্দ গ্রামের আব্দুল জব্বারের মেয়ে শ্যামলী আক্তার (২৭)।

গাছা থানার এসআই সুমন মিয়া স্থানীয়দের বরাত দিয়ে বলেন, গাজীপুরের মহানগরীর ছয়দানা এলাকার একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন শ্যামলী। সম্প্রতি স্বামীর সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। তাদের সন্তান রয়েছে। বিবাহ বিচ্ছেদের পর গত ১ সেপ্টেম্বর থেকে বিল্লালের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন তিনি। সেখানে চাকরি করার সুবাদে দর্জি মোহাম্মদ বিল্লাল শেখের সাথে তার পরিচয় হয়। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কারণ প্রেমের সম্পর্ক না থাকলে কোনো মেয়ের ঘরে একজন ছেলে যেতে পারে না।

তিনি আরো বলেন, ওই বাসার রান্না ঘরের বিদ্যুতের লাইন থেকে সংযোগ দিয়ে অতিরিক্ত তার মেয়েটির বাম হাতে ও ছেলেটির ডান হাতে পেঁচানো ছিল। তারা একজন অপরজনকে জড়িয়ে ছিলেন। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সকালে প্রতিবেশীদের সংবাদের ভিত্তিতে ওই দুইজনের লাশ উদ্ধার করা হয়।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement