২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীনগরে মুদি দোকান পুড়ে ছাই

- ছবি : নয়া দিগন্ত

শ্রীনগরে একটি মুদি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার হাঁসাড়া ইউনিয়নের নাগেরপাড়া মাঠ-সংলগ্ন দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোকানি সাধন মন্ডল আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হন।

সাধন মন্ডল ওই এলাকার দেবেন্দ্র মন্ডলের ছেলে। দোকানে থাকা মালামাল ও আসবাবপত্র পুড়ে পাঁচ থেকে সাত লাখ টাকার ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, ভোরের দিকে নাগেরপাড়া সাধন মন্ডলের দোকানে আগুন লাগার খবর শুনতে পান তারা। ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে করে মন্ডিরসহ অন্যান্য দোকানপাট রক্ষা পায়।

এ বিষয়ে হাঁসাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সোলায়মান খাঁন জানান, ‘আজ মঙ্গলবার দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার ও শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনাস্থল পরির্দশন করেন। এ সময় ইউএনও মো: মহিন উদ্দিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত দোকানিকে কিছু নগদ অর্থ (সাড়ে সাত হাজার টাকা) প্রদান করেন এবং সংশ্লিষ্ট দোকানিকে ক্ষতির পরিমাণের বিষয়ে একটি লিখিত আবেদন করার জন্য বলেন।’

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে দুই পাশে অন্যান্য দোকানপাট ও মন্দির আগুনের হাত থেকে রক্ষা পায়। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় মুদি, কনফেকশনারী ও সিলিন্ডার সম্বলিত একটি টিনের দোকান সম্পূর্ণরূপে পুড়ে যায়।


আরো সংবাদ



premium cement
পোশাক শ্রমিকদের ১৮ দফা দাবি মেনে নেয়ার সিদ্ধান্ত ভ্রমণ আপনার বার্ধক্যকে ঠেকিয়ে রাখে নাগেশ্বরীতে ক্যাসিনোকারবারি মাইনুল আটক টাঙ্গাইলে পৌঁছেছে কক্সবাজারে নিহত সেনা কর্মকর্তা তানজিমের লাশ ইসরাইলি হামলা অব্যাহত, নিরাপদ আশ্রয়ের সন্ধানে লেবানিজরা দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক পূর্বধলায় ইমামতির দ্বন্দ্বে মুসল্লির হাতে মুসল্লি নিহত পাবিপ্রবির ভিসি হলেন ড. এস এম আব্দুল আওয়াল রাষ্ট্র সংস্কারের পাশাপাশি নির্বাচনী রোডম্যাপ ঘোষণা প্রয়োজন : সালাহউদ্দিন আহমেদ নির্যাতন-গঞ্জনা সইতে না পেরে গলায় ফাঁস নিলো মা-বাবা হারা রুমা সরাইলে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত শতাধিক

সকল