২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু - প্রতীকী

মুন্সিগঞ্জ সদরের পশ্চিম মুক্তারপুরে আইডিয়াল টেক্সটাইল মিলে আবারো বিদ্যুৎস্পৃষ্টে মিঠুন পাল (২৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কারখানার ভেতরে বিদ্যুৎ বিভাগের সামনে লাইন সংস্কার কাজের সময় এ ঘটনা ঘটে। এ সময় আশাব উদ্দিন (৩০) নামের আরেক শ্রমিক আহত হন।

এর আগে, ৯ জুন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রতিষ্ঠানটির জেনারেটর অপারেটর আমজাদ হোসেনের (৬৪) মৃত্যু হয় বলে জানা গেছে। তবে তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিষয়টিকে স্বাভাবিক মৃত্যু হিসেবেই ধরা হয়।

জানা গেছে, মিঠুন পাল লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার বাসিন্দা ও ওই এলাকার ভাড়াটিয়া। আহত অপর শ্রমিকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম ফেরদৌস বলেন, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। বিদ্যুতায়িত হওয়ায় তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

আইডিয়াল টেক্সটাইল মিল কর্তৃপক্ষের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তারা কথা বলতে রাজি হননি। পরে সরেজমিন তাদের কারখানায় গেলে কর্মকর্তারা গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেননি।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মৃত্যু হওয়া শ্রমিকের আত্মীয়-স্বজনদের খবর দেয়া হয়েছে। পরিবারের লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ময়নাতদন্তের জন্য লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে রাখা হয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা হত্যা : সাবেক প্রতিমন্ত্রী রিমিসহ ৪৯ জনের নামে মামলা ব্রাহ্মণবাড়িয়ার ভারত সীমান্তে ১ হাজার কেজি ইলিশসহ পাচারকারী আটক ববির ভিসি হলেন অধ্যাপক ড. শুচিতা শরমিন শেখ হাসিনা ও তার মন্ত্রী এমপিদের বিচার করতে হবে : ফয়জুল করীম ভারতের কাছে বন্যা ও বৃষ্টিপাতের তথ্য চাওয়া হবে : পানিসম্পদ উপদেষ্টা ছেলের ফল জালিয়াতি, বাবা ওএসডি কুলাউড়ায় সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে এক যুবক আটক আগামী সপ্তাহে গণমাধ্যম সংস্কার কমিশন হতে পারে : তথ্য উপদেষ্টা কক্সবাজারে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা, আটক ২ আনোয়ারায় সাগর থেকে একজনের লাশ উদ্ধার ‘কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার প্রতিশ্রুতি দিতে হবে’

সকল