২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা

শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বৈষম্যবিরোধী আন্দোলনে তিন শহিদ পরিবারকে দুই লাখ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে শ্রীপুর উপজেলা জামায়াতের অফিসে এ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আইন ও বিচার বিভাগীয় সেক্রেটারি অ্যাডভোকেট রাজি বিল্লাহর সঞ্চালনায়, উপজেলা আমির নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও গাজীপুর জেলা আমির ড. মো: জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি জেলা নায়েবে আমির মো: আব্দুল হাকিম, জেলা সেক্রেটারি মো: সফিউদ্দিন উপস্থিত থেকে এ অর্থ প্রদান করেন।

এর আগে ২৫ আগস্ট বিকেলে আটজনকে অর্থ সহায়তা দেয়া হয়েছিল। অতঃপর সম্প্রতি তিনজনের তালিকা পাওয়ার পর তাদেরকে ছয় লাখ টাকা দেয়া হয়। এ পর্যন্ত জামায়াতে ইসলামী শুধু শ্রীপুর উপজেলায় শহিদদের পরিবারের মধ্যে ২২ লাখ টাকা দিয়েছেন। ওই সব পরিবার অর্থ সহায়তা পেয়ে জামায়াতে ইসলামীর প্রতি সন্তোষ প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ ভাইদের রক্তের বিনিময়ে এ জালিম সরকারের প্রধান শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে। ছাত্র ও জনতার ত্যাগের কারণে বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীনতা পেয়েছে। এ স্বাধীনতা যাতে অক্ষুণ্ণ রাখা যায় সেজন্য সবাইকে সোচ্চার থাকতে হবে।

এ ছাড়া অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর আমির মাওলানা মো: জাহাঙ্গীর কবির, উপজেলা সেক্রেটারি ডা. জসীমউদ্দিন, তেলিহাটি ইউনিয়ন সভাপতি জুবায়ের সরকার ও শ্রীপুর পৌর ১ নম্বর ওয়ার্ড সভাপতি মো: আবুল কালাম আজাদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় এক দিনেই নিহত ২৭৪ বিএনপি নেতা হত্যা : সাবেক প্রতিমন্ত্রী রিমিসহ ৪৯ জনের নামে মামলা ব্রাহ্মণবাড়িয়ার ভারত সীমান্তে ১ হাজার কেজি ইলিশসহ পাচারকারী আটক ববির ভিসি হলেন অধ্যাপক ড. শুচিতা শরমিন শেখ হাসিনা ও তার মন্ত্রী এমপিদের বিচার করতে হবে : ফয়জুল করীম ভারতের কাছে বন্যা ও বৃষ্টিপাতের তথ্য চাওয়া হবে : পানিসম্পদ উপদেষ্টা ছেলের ফল জালিয়াতি, বাবা ওএসডি কুলাউড়ায় সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে এক যুবক আটক আগামী সপ্তাহে গণমাধ্যম সংস্কার কমিশন হতে পারে : তথ্য উপদেষ্টা কক্সবাজারে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা, আটক ২ আনোয়ারায় সাগর থেকে একজনের লাশ উদ্ধার

সকল