২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪

পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাসের সাথে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার সিএনজি যাত্রী আহত হয়েছেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার মঠখোলা সড়কের আঙিয়াদী লাউতলী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার মঠখোলা জামালপুর গ্রামের কামাল মিয়ার স্ত্রী রানু আক্তার (৩২), শ্রীরামদী গ্রামের শামীম মিয়ার স্ত্রী মর্জিনা (২৪) ও মেয়ে তাবাসসুম (৮) এবং সৈয়দগাঁও এলাকার ওয়াহিদ মিয়া (৪০)। এদের মধ্যে রানু আক্তারের অবস্থা সঙ্কটাপন্ন। তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াৎ হোসেন দুর্ঘটনার তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে মঠখোলা বাজার থেকে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা পাকুন্দিয়ার উদ্দেশে যাত্রা দেয়। বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়া-মঠখোলা সড়কের লাউতলী বাজার-সংলগ্ন রাস্তায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি বাসের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা শিশু ও নারীসহ চারজন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. কামরুল ইসলাম সিদ্দিকী বলেন, দুপুর ১২টার দিকে এক্সিডেন্টে আহত হয়ে মোট চারজন পেশেন্ট হাসপাতালে এসেছেন। এদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে এবং একজন নারী পেশেন্টের অবস্থা গুরুতর। উনার ডান হাত ও পায়ের গোশত বিচ্ছিন্ন হয়ে গেছে। মাথায়ও আঘাত পেয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement