২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইসলামিক আলোচনা শুনলে আ’লীগের গায়ে জ্বালা উঠত

গাজীপুর বারে এই প্রথম সীরাতুন্নবী সা: উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
গাজীপুর বারে এই প্রথম সীরাতুন্নবী সা: উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

ইসলামিক আলোচনা শুনলে আ’লীগের গায়ে জ্বালা উঠত বলে মন্তব্য করে বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আমরা মুসলমানরা এখন কেউ সমাজতন্ত্র, জাতীয়তাবাদ, সেকুলারিজমসহ মানুষের তৈরি নানা মতবাদের দিকে তাকিয়ে থাকি। কিন্তু মহান আল্লাহ আমাদের জন্য সর্বোত্তম জীবন ব্যবস্থাপনা দিয়েছেন রাসূল সা:-এর জীবনের মধ্যে ও কোরআনুল কারিমের মধ্যে।

রোববার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ ল’ ইয়ার্স কাউন্সিল গাজীপুর জেলা শাখার উদ্যোগে সীরাতুন্নবী সা: উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই দুইটাকে যদি আমরা আঁকরে ধরতে পারি আল্লাহ সোবহানাহু তায়ালা আমাদের সেই বিজয় দান করবেন যে বিজয় আল্লাহ তাঁর রাসূল সা: ও তার সাহাবীদের দিয়েছিলেন।

রোববার বিকেলে আইনজীবী সমিতির হলরুমে কাউন্সিলের গাজীপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ শামসুল হক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর জামায়াতের নায়েবে আমির মো: খায়রুল হাসান, অ্যাডভোকেট আশরাফুল হক, গাজীপুর বারের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম, বারের সাবেক সভাপতি ড. সহিদউজ্জামান, গাজীপুর মহানগর জামায়াতের আইনজীবী শাখার আমির অ্যাডভোকেট মুহাম্মদ শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: শাহীন মিয়া।

অনুষ্ঠানে গাজীপুর বারের সাবেক সভাপতি ড. সহিদউজ্জামান বলেন, ফ্যাসিস্ট আওয়ামী সরকারের আমলে আমরা আইনজীবী সমিতিতে ইসলামী কোনো আলোচনা করতে পারি নাই। এখানে নবীর সা: জীবনী নিয়ে এই প্রথম আলোচনা হলো। ইসলামী আলোচনার কথা শুনলে আওয়ামী লীগ নেতাদের গায়ে জ্বালা উঠতো। বিগত ১৬ বছর এখানে ইসলামি আলোচনা বন্ধ করে পূজার সুযোগ করে দেয়া হয়েছে। দেশের ৯৭ ভাগ মুসলমানের অনুভুতিকে কোনো গুরুত্ব দেয়া হয়নি।


আরো সংবাদ



premium cement
রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত করেছিল ইসরাইল! বড় প্রকল্পে বরাদ্দের টাকা যেন শতভাগ সদ্ব্যবহার করা হয় : সাখাওয়াত হোসেন জুলাই বিপ্লবে যারা শহীদ ও আহত তাদেরকে রাষ্ট্রীয় উপাধি দিতে হবে : বুলবুল ছাত্র আন্দোলনের সর্বশেষ শহীদের পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা এবারের জাতিসঙ্ঘ সম্মেলন যেসব কারণে বাংলাদেশের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ গোয়ালন্দে চরমপন্থী দলের সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা ইউপি চেয়ারম্যান-মেম্বাররা আ’লীগের বড় দোসর : রিজভী বিটিভির নতুন মহাপরিচালক মাহবুবুল আলম জাতিসঙ্ঘ বাংলাদেশে সংস্কার ও বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা দেবে দ্রুত দৃশ্যমান উন্নয়নের প্রতিশ্রুতি নবনিযুক্ত রামেবি ভিসির গুমের অভিযোগ দাখিল করতে হবে ৩০ সেপ্টেম্বরের মধ্যে

সকল