২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নারায়ণগঞ্জে মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যা, আসামির মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জে মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যা, আসামির মৃত্যুদণ্ড - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যা মামলায় একমাত্র আসামি আল জুবায়ের স্বপ্নীলকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (২২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবান তহুরার আদালত এ রায় ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ জানান, মামলায় একমাত্র আসামি ছিল জুবায়ের। এ মামলায় তার মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

এর আগে ২০২২ সালের ১ মার্চ শহরের নিতাইগঞ্জের ডাইলপট্টি এলাকায় ফ্ল্যাটে ডাকাতি করতে যান জোবায়ের। সেখানে মা রুমা চক্রবর্তী (৪৬) ও অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে (২২) ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেন তিনি।

এ সময় স্থানীয়রা তাকে অবরুদ্ধ করে রাখে। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফ্ল্যাটের দরজা ভেঙে আসামিকে গ্রেফতার করে লাশ উদ্ধার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ওয়েবমেট্রিক্স র‍্যাঙ্কিংয়ে দ্বিতীয় রাজশাহী বিশ্ববিদ্যালয় রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত করেছিল ইসরাইল! বড় প্রকল্পে বরাদ্দের টাকা যেন শতভাগ সদ্ব্যবহার করা হয় : সাখাওয়াত হোসেন জুলাই বিপ্লবে যারা শহীদ ও আহত তাদেরকে রাষ্ট্রীয় উপাধি দিতে হবে : বুলবুল ছাত্র আন্দোলনের সর্বশেষ শহীদের পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা এবারের জাতিসঙ্ঘ সম্মেলন যেসব কারণে বাংলাদেশের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ গোয়ালন্দে চরমপন্থী দলের সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা ইউপি চেয়ারম্যান-মেম্বাররা আ’লীগের বড় দোসর : রিজভী বিটিভির নতুন মহাপরিচালক মাহবুবুল আলম জাতিসঙ্ঘ বাংলাদেশে সংস্কার ও বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা দেবে দ্রুত দৃশ্যমান উন্নয়নের প্রতিশ্রুতি নবনিযুক্ত রামেবি ভিসির

সকল