২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীপুরে ঝুটের গোডাউনে আগুন

শ্রীপুরে ঝুটের গোডাউনে আগুন - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটিতে একটি ঝুটের গোডাউনে অগ্নিকাণ্ড হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আদিব গার্মেন্টস-সংলগ্ন কামরুলের ঝুটের গোডাউনে এ অগ্নিকাণ্ড হয়।

স্থানীয়রা জানান, মুলাইদ রঙ্গিলা বাজার এলাকায় কামরুলের ঝুটের গোডাউনে হঠাৎ করে দুপুরে আগুনের স্ফুলিঙ্গ এবং ধোয়া উড়তে দেখা যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

ঝুট গোডাউনের মালিক কামরুল ইসলাম বলেন, দুপুরে হঠাৎ গোডাউনে আগুন লাগার খবর পাই। প্রথমে স্থানীয়রা আগুন নিবানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতক্ষণে আমার সব পুড়ে ছাই হয়ে গেছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক বেলাল হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টা করে বিকেল চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
বড় প্রকল্পে বরাদ্দের টাকা যেন শতভাগ সদ্ব্যবহার করা হয় : সাখাওয়াত হোসেন জুলাই বিপ্লবে যারা শহীদ ও আহত তাদেরকে রাষ্ট্রীয় উপাধি দিতে হবে : বুলবুল ছাত্র আন্দোলনের সর্বশেষ শহীদের পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা এবারের জাতিসঙ্ঘ সম্মেলন যেসব কারণে বাংলাদেশের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ গোয়ালন্দে চরমপন্থী দলের সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা ইউপি চেয়ারম্যান-মেম্বাররা আ’লীগের বড় দোসর : রিজভী বিটিভির নতুন মহাপরিচালক মাহবুবুল আলম জাতিসঙ্ঘ বাংলাদেশে সংস্কার ও বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা দেবে দ্রুত দৃশ্যমান উন্নয়নের প্রতিশ্রুতি নবনিযুক্ত রামেবি ভিসির গুমের অভিযোগ দাখিল করতে হবে ৩০ সেপ্টেম্বরের মধ্যে দিসানায়েককে শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ঘোষণা

সকল