২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফোরম্যান নিহত

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফোরম্যান নিহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কারখানা শ্রমিক নিহত হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক-সংলগ্ন মহানগরীর বাসন থানার ভোগড়া বাইপাস মোড় এলাকার প্যাক রাইট প্যাকেজিং লিমিটেড কারখানা গেইটে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক ওই কারখানায় ফোরম্যান হিসেবে কাজ করতেন। নিহতের নাম মো: মাহফুজুল ইসলাম (৪২)। তিনি ময়মনসিংহের ধোবাউড়া থানার দিঘীরপাড় মো: দেলোয়ারুল ইসলামের ছেলে।

জিএমপির বাসন থানার এসআই রাশেদুল আলম নিহতের সহকর্মী ও স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, মহানগরীর ভোগড়া বাসন সড়ক এলাকার জনৈক এমারতের বাসায় এক সন্তানকে নিয়ে ভাড়া থেকে প্যাক রাইট প্যাকেজিং লিমিটেড কারখানায় চাকুরি করতেন মাহফুজুল ইসলাম। তিনি বগুড়া থেকে অফিসিয়াল কাজ শেষে রবিবার ভোররাত পৌণে তিনটার দিকে কারখানার সামনে বাস থেকে নামেন। ছিনতাইয়ের আশঙ্কায় তিনি বাসায় না গিয়ে সকাল পর্যন্ত নিজ কর্মস্থলে অবস্থান করার জন্য কারখানার গেইটে গিয়ে গেইট খোলার জন্য তার এক সহকর্মী ও সিকিউরিটি গার্ডকে মোবাইল ফোনে অনুরোধ করেন। এ সময় একটি মোটরসাইকেল যোগে তিন ছিনতাইকারী সেখানে এসে তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি বাঁধা দেন। ছিনতাইকারীদের সাথে ধ্বস্তাধ্বস্তির একপর্যায়ে কারখানার সিকিউরিটি গার্ড গেইটে চলে এলে ছিনতাইকারীরা তার ডান উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে মাহফুজুল ইসলামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো জানান, সকালে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানান, সম্প্রতি গাজীপুরে ছিনতাইয়ের ঘটনা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। শনিবার দিবাগত মধ্যরাতে গ্রামের বাড়ি থেকে ফেরার পথে চান্দনা চৌরাস্তা-জয়দেবপুর সড়কের রওশন সড়ক মোড় এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন রিক্সারোহী এক নারী ও তার সাথী। এ সময় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়। প্রায় প্রতিরাতেই বাসন থানার ওই এলাকাসহ চান্দনা চৌরাস্তা হতে ভোগড়া মোড় এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটছে।


আরো সংবাদ



premium cement
ইউপি চেয়ারম্যান-মেম্বাররা আ’লীগের বড় দোসর : রিজভী বিটিভির নতুন মহাপরিচালক মাহবুবুল আলম জাতিসঙ্ঘ বাংলাদেশে সংস্কার ও বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা দেবে দ্রুত দৃশ্যমান উন্নয়নের প্রতিশ্রুতি নবনিযুক্ত রামেবি ভিসির গুমের অভিযোগ দাখিল করতে হবে ৩০ সেপ্টেম্বরের মধ্যে দিসানায়েককে শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ঘোষণা নবীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ তারেক রহমানকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা থেকে অব্যাহতি বাংলাদেশে এখন ২২৯টি বিশ্বব্যাপী স্বীকৃত পরিবেশবান্ধব পোশাক কারখানা রয়েছে জাবির সাবেক ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় শিক্ষার্থী গ্রেফতার নতুন বাংলাদেশে নিজের দিকে তাকাই

সকল