২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর

পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর - ছবি : সংগৃহীত

পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর করেছে বখাটে প্রেমিক। এ ঘটনায় আহত হয়ে ভিক্টিমের মা বর্তমানে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় বুধবার রাতে বখাটের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন ভিক্টিমের বাবা। এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কোদালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই বখাটের নাম মো: হানিফ মিয়া। তিনি উপজেলার কোদালিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, একই গ্রামের নেশাগ্রস্থ বখাটে হানিফ মিয়া মাদরাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো। এ বিষয়ে বখাটের মা-বাবা এবং নানার কাছে মৌখিকভাবে নালিশ করে ওই ছাত্রী। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার বেলা ১১টায় ছাত্রীর বাড়িতে হামলা করে বখাটে হানিফ মিয়া। এ সময় ছাত্রীর মাকে বেধড়ক মারধর করে আহত করে। একপর্যায়ে ছাত্রীর মা অচেতন হয়ে পড়লে ওই বখাটে চলে যায়। পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ভুক্তভোগী মাদরাসাছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে বখাটে হানিফের অত্যাচারে মাদরাসায় যাওয়াই বন্ধ করে দিয়েছে। মঙ্গলবার আমি বাড়িতে না থাকার সুযোগে বখাটে হানিফ হামলা করে আমার স্ত্রীকে বেধড়ক মারধর করে। আমি বখাটে হানিফের উপযুক্ত শাস্তি চাই।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াৎ হোসেন বলেন, ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement