১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

পল্লী বিদ্যুতের ব্ল্যাক আউট : প্রধান আসামি গ্রেফতার

গ্রেফতারকৃত মোহাম্মদ আরিফুল ইসলাম - ছবি - ইন্টারনেট

পল্লী বিদ্যুতে ব্ল্যাক আউট কর্মসূচি দিয়ে সারাদেশকে অস্থিতিশীল করার ঘটনায় ঢাকার খিলক্ষেত থানায় সাইবার নিরাপত্তা আইনের দায়েরকৃত মামলার প্রধান আসামি লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি ম্যানেজার (ডিজিএম) আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।

শুক্রবার রাতে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে রাতেই সদর থানা থেকে তাকে ঢাকার খিলক্ষেত থানায় পাঠানো হয়।

আজ শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মো: আবদুল মুনাফ।

তিনি বলেন, গত বৃহস্পতিবার সারাদেশে পল্লী বিদ্যুৎ ব্ল্যাক আউট কর্মসূচি দিয়ে দেশ অস্থিতিশীল করার পাঁয়তারা করা হয়। এ ঘটনায় আরিফুল ইসলামকে প্রধান আসামি করে সাইবার নিরাপত্তা আইনের মামলায় সেনাবাহিনী তাকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে। পরে রাতেই তাকে ঢাকার খিলক্ষেত থানায় পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার মো: আরশাদ হোসেন নামে এক ব্যক্তি ঢাকার খিলক্ষেত থানায় আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ করে সাইবার নিরাপত্তা আইন-২০২৩ এ মামলা দায়ের করেন। ওই মামলায় লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

মামলার বাদি মো: আরশাদ হোসেন কুষ্টিয়া জেলা সদরের জুগিয়া গ্রামের মৃত আকবর হোসেনের ছেলে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ক্যাম্পাসে এসে তোপের মুখে ইবি ছাত্রলীগ নেতা বেরোবিতে শহীদ আবু সাঈদকে ব্র্যান্ডিং করতে বিভাগীয় প্রতিযোগিতা ইসরাইলি হামলায় হিজবুল্লাহ কমান্ডার নিহত কুয়াকাটায় ২০ মামলার আসামি জুয়েল গ্রেফতার স্বৈরাচারের দোসররা গার্মেন্টস শিল্প ধ্বংসের পায়তারা করছে : আতিকুর রহমান নারীদের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেয়া হবে না : জামায়াত আমির দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ক্ষমতা আইন প্রয়োগের আহ্বান উপদেষ্টা আসিফের জামায়াত মানুষের অধিকারের নিশ্চয়তা দিতে কাজ করছে : ড. রেজাউল করিম ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের প্রতি সমর্থন ও সহযোগিতার আহ্বান জামায়াতের ‘দেশের উন্নয়নের জন্য মীর কাশেম আলীর মতো ব্যবসায়ীদের খুব প্রয়োজন’ ‘অন্তর্বর্তী সরকার ব্যর্থ হলে রাষ্ট্র ব্যর্থ হয়ে যাবে’

সকল